মেইন ম্যেনু

জাসদ’র ইফতার মাহফিল

কলারোয়ার চন্দনপুর ইউনিয়ন পরিষদের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন, ব্যাহত ই-সেবা কার্যক্রম

কলারোয়ার সীমান্তবর্তী চন্দনপুর ইউনিয়ন পরিষদের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে। বিদ্যুৎবিহীন অবস্থায় ইউনিয়নবাসী তথ্যসেবা থেকে বঞ্চিত হচ্ছেন। ব্যাহত হচ্ছে জন্মনিবন্ধন কার্যক্রমের মতো চলমান ই-সেবাভিত্তিক অনেক কাজ। বিদ্যুৎ বিল পরিশোধ না করায় ইউনিয়ন পরিষদের এ বিদ্যুৎ সংযোগ কেটে দেয়া হয়েছে। বিদ্যুৎ বিল বকেয়া থাকার কারণে কোনো ইউনিয়ন পরিষদে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেযার ঘটনা উপজেলায় সম্ভবত: এটিই প্রথম।

কলারোয়া ম্যাপচন্দনপুর ইউপি চেয়ারম্যান ডা: রমজান আলি বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেযার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গত ৩/৪ দিন আগে লাইন কেটে দেয়া হয়েছে। শীঘ্র বকেয়া বিল পরিশোধ করে বিদ্যুৎ লাইন ফের চালু করার চেষ্টা চালানো হচ্ছে। কেন বিদ্যুৎ বিল পরিশোধ করা যায়নি-এমন প্রশ্নের জবাবে চেয়ারম্যান রমজান আলি বলেন, তিনি অফিসিয়ালি চেয়ারম্যান। কাগজপত্রে সই-স্বাক্ষর দেন মাত্র। কিন্তু ইউনিয়ন পরিষদ পরিচালনা করছেন আনঅফিসিয়ালি অন্যরা। সেকারণে তারাই বলতে পারবেন-কেন বিল বকেয়া পড়েছে।

জাসদ’র ইফতার মাহফিল
কলারোয়ায় জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর উদ্যোগে এক ইফতার মাহফিলের আয়োজন করা হয়। বুধবার উপজেলার গাজনা গ্রামের ক্লিনিক মোড়ে অনুষ্ঠিত ইফতারপূর্ব সাংগঠনিক আলোচনা সভায় মশিয়ার রহমান মোড়লের সভাপতিত্বে আলোচনা করেন জাসদ নেতা অধ্যাপক শহিদুল ইসলাম, ইসমাইল হোসেন, রহমত সরদার, মাস্টার মোফাজ্জেল হোসেন, আব্দুস সাত্তার, শামসুর রহমান, যশর আলি, নাছির উদ্দিন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন ডা: নাসির উদ্দিন।