মেইন ম্যেনু

কলারোয়ার পল্লিতে এক গৃহবধূ উধাও!

কামরুল হাসান, কলারোয়া : সাতক্ষীরার কলারোয়ার সীমান্তবর্তী চান্দুড়িয়া গ্রামের এক গৃহবধূর ৩ দিন ধরে খোঁজ মিলছে না। তিনি নিখোঁজ রয়েছেন ৩ দিনের মতো। তার হদিস মেলাতে বাপের বাড়ি ও শ্বশুর বাড়ির লোকজন সম্ভাব্য সকল স্থানে ছুটছেন। কিন্তু ওই গৃহবধূ এখনো লাপাত্তাই রয়ে গেছেন।

তাার এই আকস্মিক উধাও হওয়ার কোনো কারণ মেলাতে পারছেন না কেউই। জানা গেছে, মাস দুয়েক আগে সীমান্তবর্তী গোয়ালপাড়া গ্রামের আব্বাস উদ্দিনের মেয়ে আমেনা খাতুনের (১৮) সাথে পার্শ্ববর্তী চান্দুড়িযা গ্রামের দ্বীন মোহাম্মদের ছেলে ওমর আলির বিয়ে হয়। বিয়ের পর আমেনা খাতুন শ্বশুর বাড়িতে অবস্থান করছিলেন। শুক্রবার সন্ধ্যার পর ওই বাড়িতে তাকে আর পাওয়া যায়নি।

ওই গৃহবধূ বাপের বাড়িও যাননি। কোথায় চলে গেছেন, তা কেউ জানেন না। অবশেষে শনিবার গৃহবধূর পিতা আব্বাস উদ্দিন এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। অপরদিকে, শ্বশুর বাড়ির পক্ষ থেকে কিছুটা ভিন্ন আঙ্গিকে থানায় আর একটি অভিযোগ দেয়া হয়েছে বলে জানা গেছে।

কলারোয়া থানার সহকারী উপ-পরিদর্শক মি.হালিম রোববার সন্ধ্যায় সাংবাদিকদের জানান বিষয়টি তদন্তাধীন রয়েছে। এদিকে নিখোঁজ হওয়া ওই গৃহবধূর হদিস মেলাতে যতই সময় গড়িয়ে যাচ্ছে, ততই বাড়ছে উভয় পরিবারের উদ্বেগ ও উৎকন্ঠা।