মেইন ম্যেনু

কলারোয়ার লাঙ্গলঝাড়া আওয়ামীলীগের প্রতিবাদ সভা

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধিঃ গতকাল শনিবার বেলা ১১টায় কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

৪নং লাঙ্গলঝাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামসুর রহমানের সভাপতিত্বে উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম, ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন।

প্রতিবাদ সভায় বক্তরা বলেন, ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিনকে জড়িয়ে একটি গ্র“প মিথ্যা অপবাদ এলাকায় ছড়িয়ে বেড়াচ্ছে।

প্রকৃত পক্ষে লাঙ্গলঝাড়া কেএল আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে নিম্মমান সহকারী কাম-কম্পিউটার অপারেটর পদে নিয়োগ চলছে। সেখানে ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন মেধাবী ছাত্র হিসাবে দরখাস্ত করলে একটি গ্র“প তাকে ওই প্রতিষ্ঠানে চাকুরি করতে না দেওয়ার জন্য উঠেপড়ে লেগে রয়েছে। এমনকি ওই গ্র“পটি ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিনের নামে শিবির কালেশন রয়েছে মর্মে মিথ্যা বানোয়াট একটি দরখাস্ত জেলা প্রশাসক বরাবরে দিয়েছে।

শুধু তাই নয় ওই চক্রটি একই ভাবে লাঙ্গলঝাড়া ইউনিয়নের জনপ্রিয় ইউপি চেয়ারম্যান মাস্টার নুরুল ইসলামকে জড়িয়ে ফেসবুকে একটি মিথ্যা কাল্পনিক ও বানোয়াট অপবাদ দিয়েছে। উপস্থিত আওয়ামীলীগের নেতৃবৃন্দ বলেন এসকল ঘটনার প্রতিবাদে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।