মেইন ম্যেনু

কলারোয়ায় উত্তর দিগং যুবলীগের কমিটি গঠন

কামরুল হাসান, কলারোয়া: সাতক্ষীরার কলারোয়া উপজেলার ৯নং হেলাতলা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের কমিটি গঠন করা হয়েছে। বুধবার বিকেলে এ উপলক্ষ্যে ৪ নং ওয়ার্ডের উত্তর দিগং মোড়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুহিন।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি কাজী আসাদুজ্জামান সাহাজাদা বিশেষ কারণে যেতে না পারায় মুঠোফোনের মাধ্যমে উপস্থিত নেতা-কর্মীদের শুভেচ্ছা জানান। ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্ব সম্মতিক্রমে মন্টু হোসেনকে সভাপতি, আসাদুজ্জামান আসাদ, আমিরুল ইসলাম সরদার, মুনছুর আলীকে সহ-সভাপতি, ইসরাফিল হোসেনকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন-যুগ্ম সাধারণ সম্পাদক সাগর দফাদা ও ইয়াছিন ঢালী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর ঢালী, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল হামিদ বিশ্বাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক সিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক মনিরুল সরদার, ক্রীড়া সম্পাদক মোশারফ হোসেন, পরিবশে বিষয়ক সম্পাদক সুলতান আলী মীর ও মহিলা বিষয়ক সম্পাদক আনোয়ারা খাতুন। ইউনিয়ন যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদ, সহ-সভাপতি আতিয়ার রহমান ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসান নবগঠিত কমিটির অনুমোদন দেন বলে দলীয় প্যাডে জানানো হয়।