মেইন ম্যেনু

কলারোয়ায় এক ঘের কর্মচারীকে জবাই করে হত্যা, ঘাতক আটক

কামরুল হাসান, কলারোয়া, (সাতক্ষীরা) : সাতক্ষীরার কলারোয়ার বসন্তপুর এলাকায় চিংড়িঘেরের কর্মচারী আব্দুল মান্নানকে (২৩) জবাই করে হত্যা করা হয়েছে। এসময় ঘাতক সাজু হোসেন (২৭) কে আটক করতে যেয়ে এক পুলিশ সদস্য ও এক ইউপি মেম্বারসহ ৩ জন আহত হয়েছেন। সোমবার দুপুর সাড়ে ১২টা টার দিকে এ ঘটনাটি ঘটে। নিহত আব্দুল মান্নান যশোর জেলার মনিরামপুর উপজেলার দত্তকোনা গ্রামের ইসমাইল হোসেন গাজীর ছেলে। আহতারা হলেন, সরসকাটি পুলিশ ফাঁড়ির এসআই তানভীর হাসান, কনষ্টেবল কমলেশ সানা, ওহিদুর রহমান ও জয়নগর ইউপির ৩ নং ওয়ার্ড মেম্বার জয়দেব কুমার সাহা। আহতদের কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী জানান, কেশবপুর উপজেলার পাঁজিয়া গ্রামের ইউপি সদস্য আব্দুল খালেক কলারোয়া উপজেলার বসন্তপুর এলাকায় দীর্ঘদিন ধরে মাছের ঘের করে আসছিলেন। ওই ঘেরের কর্মচারী ছিলেন নিহত আব্দুল মান্নান। ঘেরের মধ্যে তার স্ত্রীকে নিয়ে বসবাস করতেন। সোমবার দুপুরে বাসার বাইরে তিনি বসেছিলেন। হঠাৎ কলারোয়া উপজেলার বসন্তপুর গ্রামের শের আলীর ছেলে সাজু হোসেন দা দিয়ে আব্দুল মান্নানের গলা দ্বি-খন্ডিত করে ফেলে। এ সময় তাকে আটক করতে যেয়ে এক পুলিশ সদস্য ও এক ইউপি সদস্যসহ ৩ জন আহত হয়েছেন।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মো: মাসুদ করিম এ ঘটনা নিশ্চিত করে জানান, ঘাতককে গ্রেপ্তার করা হয়েছে। আহত পুলিশ সদস্যদের কলারোয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।