মেইন ম্যেনু

কলারোয়ায় জাতীয় সমবায় দিবসে র‌্যালি ও আলোচনা সভা

সাতক্ষীরার কলারোয়ায় ৪৪মত জাতীয় সমবায় দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার উপজেলা পরিষদ চত্বর থেকে একটি রর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনের আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন উপজেলা আ.লীগের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন।
এসময় উপজেলা সমবায় অফিসার আশরাফ হোসেন ‘সমবায় উদ্যোক্তা সৃষ্টির মাধ্যমে টেকসই উন্নয়ন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে স্বাগত বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দৈনিক অনির্বাণ পত্রিকার সম্পাদক অধ্যক্ষ আলী আহম্মেদ, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক এমএ ফারুক, উপজেলা বিআরডিপির চেয়ারম্যান আব্দুল গফুর, কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, সাবেক সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, এড. শেখ কামাল রেজা, প্রধান শিক্ষক হরিসাধন ঘোষ, উপজেলা পরিসংখ্যান অফিসার তাহের মাহমুদ সোহাগ, সাংবাদিক ও শিক্ষক শামসুর রহমান লাল্টু, জুলফিকার আলি, আসাদুজ্জামান আসাদ, উপজেলা সমবায় অফিসের সহকারী পরিদর্শক আমির হোসেন, অফিস সহকারী তানভীর আহম্মেদ প্রমুখ।
সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন স্পাকস সোনাইখাল পাবসস এর তবিবর রহমান।
অনুষ্ঠান শেষে সফল সমবায়ীর মধ্যে টনি মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির শহিদুল্লাহ, উপজেলা বেসরকারি মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ বহুমুখী সমবায় সমিতির সভাপতি প্রধানশিক্ষক হরিসাধন ঘোষ, প্রাইম সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির এমাদুল ইসলাম, খোর্দ্দ মৎস্যজীবি সমবায় সমিতির শচিন চন্দ্র বিশ্বাস ও ইলিশপুর মহিলা সমবায় সমিতির সম্পাদক মনোয়ারা বেগম ও সফল সমায় সমিতির মধ্যে কামারালী পল্লিউন্নয়ন সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির আবু বক্কর সিদ্দিক, প্রতিজ্ঞা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির সম্পাদক ওসমান গণি, কলারোয়া গ্রাম উন্নয়ন বহুমুখী সমবায় সমিতির সম্পাদক মাসউদুল ইসলাম, সীমান্ত বহুমূখী সমবায় সমিতির সভাপতি আলতাফ হোসেনকে ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করা হয়েছে।