মেইন ম্যেনু

কলারোয়া, সাতক্ষীরার কিছু খবর :

কলারোয়ায় জামায়াত কর্মীসহ ২ব্যক্তি আটক

সাতক্ষীরার কলারোয়ায় জামায়াত কর্মীসহ পলাতক আসামিকে পুলিশ আটক করেছে। আটক জামায়াত কর্মী হারুন-অর-রশীদ (৪৫) পৌরসদরের ঝিকরা গ্রামের আ.সালামের পুত্র। নাশকতা চেষ্টার অপরাধে দায়েরকৃত মামলায় শুক্রবার ভোররাতে পুলিশ তাকে বাড়ি থেকে আটক করে বলে জানা গেছে। এদিকে, উপজেলার দেয়াড়া গ্রামের মৃত গোলাম আলী গাজীর ছেলে পলাতক আসামি মতিয়ার রহমান গাজী (৪৪)কে তার বাড়ি থেকে আটক করে। তার বিরুদ্ধে আদালতের সিআর নং- ২২/১৫) ওয়ারেন্ট রয়েছে।

কলারোয়ায় ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ি আটক
সাতক্ষীরার কলারোয়ায় ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়িকে বিজিবি আটক করেছে। উপজেলার সীমান্তবর্তী বাঘাডাঙ্গা বিল এলাকা থেকে শুক্রবার গভীর রাতে ৫৪ বোতল ফেনসিডিলসহ ওই মাদক ব্যবসায়িকে আটক করা হয়। আটক আজগর আলী (১৮) যশোর জেলার কেশবপুর উপজেলার বরণডালি গ্রামের শেখ ইয়াছিন আলীর পুত্র। সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা বিশেষ ফাঁড়ির বিজিবি সদস্যরা এ অভিযান চালায়। এঘটনায় কলারোয়া থানায় মামলা (নং-২৬(৬)১৫) হয়েছে বলে জানা গেছে।

সাংবাদিক লাল্টুর সুস্থ্যতা কামনা
দৈনিক নয়াদিগন্তের কলারোয়া সংবাদদাতা ও দৈনিক লোকসমাজের কাজীরহাট সংবাদদাতা মাস্টার শামসুর রহমান লাল্টু গত ১৫ জুন রাত সাড়ে ১১টার দিকে হঠাৎ বুকে ব্যাথা অনুভুত হলে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়। ডা. কামরুল ইসলামের নিবিড় পর্যবেক্ষনে তিনি কিছুটা সুস্থ্য হয়ে গতকাল সন্ধ্যায় বাসায় ফিরেছেন। তার সুস্থতা ও রোগমুক্তি কামনা করেছেন সাতক্ষীরার কলারোয়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা। অনুরূপভাবে সুস্থতা কামনা করেছেন অনলাইন নিউজ পোর্টাল (পত্রিকা) ‘আওয়ার নিউজ বিডি ডটকম’র ভ্রাম্যমাণ প্রতিনিধি প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল ও কলারোয়া প্রতিনিধি জুলফিকার আলী।