মেইন ম্যেনু

কলারোয়ায় নির্বাচনী জনসভায় হামলা: ইউপি সদস্য প্রার্থীসহ আহত-১০

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি: কলারোয়ায় নির্বাচনী জনসভায় ওয়ার পদে ইউপি সদস্য প্রার্থীর উপর হামলার ঘটনায় ৬ সন্ত্রাসীর বিরুদ্ধে কলারোয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে।

মামলার বিবরনে জানা গেছে,উপজেলার সোনাবাড়ীয়া ইউনিয়নের দক্ষিণ সোনাবাড়ীয়া গ্রামের ৫নং ওয়ার্ডে জনপ্রিয় নেতা ও ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি সাবেক ইউপি সদস্য ও বর্তমান ইউপি সদস্য প্রার্থী নুরুল ইসলাম গত ২৮ ফেব্র“য়ারী রাত ৯টার দিকে নির্বাচনী জনসভায় যাওয়া পথে দক্ষিণ সোনাবাড়ীয়ার ইউছুপের মোড়ে পৌছালে পূর্বে থেকে ওৎপেতে থাকা একাধীক মামলার আসামী সন্ত্রাসী রেজাউল ইসলাম রেজার নেতৃত্বে ৮/১০জন সন্ত্রাসী হামলা চালায়।

এসময় ইউপি সদস্য নুরুল ইসলামের সাথে থাকা কর্মী আব্দুল মালেক (৪০), আঃ খালেক (৪৫), আলাউদ্দিন (৪২), শাহাজান আলী (২৫), মিজানুর রহমান (৪৫), সাঈদ আলী (৪২), মিজানুর রহমান (৩৫), আনারুল ইসলাম (৪০) ও জিয়াউর রহমান এগিয়ে আসলে তাদেরকেও এলোপাতাড়ী ভাবে পিটিয়ে ও কুপিয়ে মারাক্তক ভাবে জখম করে। পরে আহতদের এলাকাবাসী উদ্ধার করে ওই রাতে কলারোয়া সরকারী হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় কলারোয়া থানায় ৬জনের নামে ইউপি সদস্য পদ প্রার্থী নরুল ইসলাম বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করলে সন্ত্রাসীর রেজা ক্ষিপ্ত হয়ে ১মার্চ সন্ধ্যায় আনারুল ইসলামের বাড়ী ভাংচুর করে জিউর রহমানকে দেশীয় অস্ত্র নিয়ে হত্যার উদ্দেশ্যে ধাওয়া করে। এঘটনায় কলারোয়া থানা পুলিশকে অবগতি করলে থানায় পুলিশ অভিযোগটি আমলে নিয়ে এজাহার হিসাবে গন্য করেন।