মেইন ম্যেনু

কলারোয়ায় নেশাজাতীয় ট্যাবলেটসহ এক ব্যক্তি আটক

সাতক্ষীরার কলারোয়ায় থানা পুলিশ ৭শ’ পিস ভারতীয় নেশাজাতীয় ট্যাবলেটসহ এক ব্যক্তিকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার সিংহলাল গ্রামের মধ্যে।

কলারোয়া থানার এসআই আহাদ আহম্মেদ ও এএসআই কামরুজ্জামান জিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালিয়ে সাতক্ষীরা তালা উপজেলার দেওনীপাড়া গ্রামের মৃত. রজব আলীর ছেলে শামসুর রহমান বিশ্বাস (৩৫) কে আটক করে।

পরে তার কাছ থেকে ৭শ পিস ভারতীয় নেশাজাতীয় ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায়, আটককৃত ব্যক্তি জানায় সে কলারোয়া উপজেলার পৌর সদরের ঝিকরা জোনাকী হল মোড় এলাকার দুই ভারতীয় নেশাজাতীয় ট্যাবলেট বিক্রেতার কাছ থেকে এ সকল ওষুধ ক্রয় করে তালায় বিক্রি করার জন্য নিয়ে যাচ্ছিল।

এদিকে ওই দুই ভারতীয় নেশাজাতীয় ট্যাবলেট বিক্রেতা এসকল ওষুধ কলারোয়া বাজারের প্রাণি সম্পদ অফিস মোড়ের ফার্মেসীতে দীর্ঘদিন ধরে বিক্রয় করে আসছে। এ ব্যাপারে থানা পুলিশ বাদী হয়ে শামসুর রহমান বিশ্বাসসহ অন্য দু’জনের নামে একটি মামলা দায়ের করেছে।

এদিকে জোনাকী হল মোড়ের ওই দুই ভারতীয় নেশাজাতীয় ট্যাবলেট বিক্রেতার বিরুদ্ধে পত্রিকায় তাদের অপকর্মের সংবাদ যাতে প্রকাশ না হয় তার জন্য এক ব্যক্তিকে টাকা দিয়ে কলারোয়ার সাংবাদিকদের ম্যানেজ করার চেষ্টা চালিয়েছে বলে এলকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।