মেইন ম্যেনু

কলারোয়ায় পুলিশ সোর্সকে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলা

কামরুল হাসান, কলারোয়া : সাতক্ষীরার কলারোয়ায় চাঁদা চাওয়ার প্রতিবাদ করায় বজলুর রহমান নামে এক পুলিশের সোর্সকে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় থানায় ৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলাটি দায়ের করেন উপজেলার পাটুলিয়া গ্রামের হযরত আলীর ছেলে ইসারাত হোসেন।

অভিযোগ পত্রে বলেন, ১০/১২ দিন যাবৎ উপজেলার ১১নং দেয়াড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক পাটুলিয়া গ্রামের কওছার আলীর ছেলে জাকির হোসেন তার নিকট ১ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছে। এ বিষয়টি তার ভাই পুলিশের সোর্স বজলুর রহমানকে বলেন।

তিনি চাঁদা চাওয়ার বিষয়ে প্রতিবাদ করাতে সন্ত্রাসী জাকির হোসেন ক্ষিপ্ত হয়। এর জের ধরে বুধবার বেলা ৩ টার দিকে উপজেলার পাটুলিয়া বাজারে আ.লীগনেতা পুলিশের সোর্স বজলুর রহমানকে একা পেয়ে পাটুলিয়া গ্রামের কওসার আলীর ছেলে সন্ত্রাসী জাকির হোসেন, আসাদুজ্জামান আশা, একই গ্রামের মৃত কেরামত আলীর ছেলে কওসার আলী, সামছুদ্দীনের ছেলে কেতাব আলী দলবদ্ধ হয়ে ধারালো গাছকাটা দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা করে।

এসময় উপস্থিত বাজারের লোকজন রক্তাক্ত জখম অবস্থায় পুলিশের সোর্স বজলুর রহমানকে উদ্ধার করে প্রথমে কলারোয়া ও পরে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় আহত বজলুর রহমানের ভাই ইসারাত হোসেন বাদী হয়ে কলারোয়া থানায় ওই ৪ জনের বিরুদ্ধে হত্যা প্রচেষ্টার একটি মামলা নং-৩৭(৯)১৬ দায়ের করেন।