মেইন ম্যেনু

কলারোয়ায় প্রকাশ্যে মাদক সেবনকারী কে এই আজাদ?

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধিঃ কলারোয়ায় প্রকাশ্যে মাদক সেবনকারী কে এই আজাদ। এমনটাই প্রশ্ন তুলেছে উপজেলাবাসী। যখন থানা পুলিশ মাদক মুক্ত ঘোষনা করলো ঠিক তখই কলারোয়াতে এই আজাদের আবিরভাব ঘটলো।

তার মাদক সেবনের বেশ কিছু ভিডিও ও ছবি স্থানীয়দের দেখানো হলে তার আসল পরিচয় পাওয়া যায়। কলারোয়া উপজেলার রঘুনাথপুর গ্রামের মজিদ সরদারের ছেলে আবুল কালাম আজাদ(২৭)। নামে সে সরকারী দলের উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদদেকর দায়িত্বে রয়েছে।

সে এই দাপট দেখিয়ে বিভিন্ন স্থানে মাদক সেবন করে বেড়াচ্ছে। এনিয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও কয়লা ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান শেখ ইমরান হোসেনর কাছে জানতে চাইলে তিনি বলেন এই ছবিটি উপজেলা ছাত্রলীগের সম্পাদক আজাদের, সে যদি নেশাগ্রস্ত হয় তার ব্যক্তির দায় উপজেলা ছাত্রলীগ বহন করবে না।

এছাড়া বিভিন্ন ছাত্রলীগনেতারা জানায়,সে বিভিন্ন স্থানে ফেনসিডিল ও ইয়াবা ট্যাবলেট সেবন করছে। বতর্মানে উপজেলা ছাত্রলীগের কোন প্রোগ্রামে সে ঠিকমত যোগ দান করে না। বিভিন্ন স্থানে বসে মাদক সেবন করা দৃশ্য অন্যান্যো ছাত্রলীগের কর্মীরা দেখে এখন আর ছাত্রলীগে আসতে চাচ্ছে না।

বর্তমানে উপজেলার বেলতলা মোড় ও কাজিরহাট কলেজ সংলগ্ন ও তার বাড়ীর পার্শ্বে বাগানে বসে নিয়মিত মাদক সেবন করতে দেখা যাচ্ছে। এঘটনার জন্য ছাত্রসমাজ তিব্র নিন্দা জানিয়েছে।