মেইন ম্যেনু

কলারোয়ায় প্রতারক মহিলাকে পুলিশে সোপর্দ

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি: গতকাল বেলা ৩টার দিকে কলারোয়ায় এক মহিলা প্রতারককে আটক করেছে লাঙ্গলঝাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার নুরুল ইসলাম। তিনি সংবাদিকদের জানান, যশোর জেলার শার্শা উপজেলার ট্যাংরা গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী রুপিয়া বেগম গত এক বছর ধরে কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া গ্রামের বিভিন্ন মানুষকে উচ্চ বেতনে চাকুরী দিয়ে বিদেশে পাঠিয়ে দেওয়ার নাম করে কয়েক লক্ষাধিক টাকা আতœসাৎ করে।

এ বিষয়ে নিয়ে লাঙ্গলঝাড়া গ্রামবাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার নুরুল ইসলামকে বিষয়টি অবগতি করেন। গতকাল বেলা ৩টার দিকে ওই প্রতারক মহিলা লাঙ্গলঝাড়া ইউনিয়নের রদ্রুপুর গ্রামে আসার সংবাদ পেয়ে তিনি স্থানীয় গ্রাম পুলিশের সহযোগিতায় তাকে আটক করে। পরে ইউপি চেয়ারম্যান মাস্টার নুরুল ইসলাম কলারোয়া থানার অফিসার ইনচার্জ এমদাদুল হককে বিষয়টি অবগতি করলে থানার এসআই রাজ্জাক সঙ্গীয় ফোর্স নিয়ে ওই মহিলাকে আটক করে থানায় নিয়ে আসেন।

এদিকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরো জানান, প্রতারক মহিলা বিদেশ নিয়ে যাওয়ার জন্য আসাদ এর কাছ থেকে ২৪হাজার, রাজুর নিকট থেকে ৩০হাজার, নিশারণ এর নিকট থেকে ৬০হাজার, আলেয়ার কাছ থেকে ২৭হাজার, শহিদুল ইসলামের কাছ থেতে ৬০হাজার, মনোয়ারা নিকট থেকে ৩০হাজার, রফিকুল ইসলামের কাছ থেকে ৩০হাজার, আনারুল ইসলামের কাছ থেকে ৩০হাজার, সেলিমের কাছ থেকে ৩০হজার টাকা নিয়ে আতœসাৎ করে।