মেইন ম্যেনু

কলারোয়ায় প্রাইম এমসি সোসাইটির উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস পালন

সাতক্ষীরার কলারোয়ায় ৫ জুন বিশ্ব পরিবেশ দিবস উদযাপন উপলক্ষে রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশন ও প্রাইম এমসি সোসাইটির বায়ু মন্ডলের কার্বন হ্রাস পকল্পের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় এ উপলক্ষে সংস্থার উপজেলা অফিসের সামনে থেকে সদস্যদের নিয়ে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি পৌর শহরের বিভিন্ন সড়ক ঘুরে অফিস ভবনের সামনে এসে শেষ হয়। র‌্যালি শেষে দিবসটি উপলক্ষে সংস্থার অফিসরুমে বিশ্ব পরিবশে দিবস উদযাপন কমিটির সভাপতি মাস্টার হুমায়ন কবীর মিঠুর সভাপতিত্বে এক আলোচন সভা অনুষ্ঠিত হয়।

সভায় দিবসটি উপলক্ষ্যে মহামান্য রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্পিকার সংশ্লিষ্ট মন্ত্রণালয়, কলারোয়া উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানসহ সকলকে রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশন ও প্রাইম এমসি সোসাইটির পক্ষ থেকে ধন্যবাদ ও অভিনন্দন জানানো হয়। আলোচনা সভায় অতিথি হিসাবে বক্তব্য দেন কলারোয়া বেত্রবতী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাংবাদিক রাশেদুল হাসান কামরুল, সংস্থার পরিচালক ইমাদুল ইসলাম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বায়ুমন্ডলের কার্বন হ্রাস প্রকল্পের ম্যানেজার তারিখ হোসেন, মাঠকর্মী ইফসুফ আলী, শাহীন হোসেন, জেসমিন খাতুন, খাদিজা খাতুন, জেসমিন আরা, সেলিনা খাতুন, রুমা খাতুন, মারুফা খাতুন, খায়বার হোসেন, সবুজ হোসেন, নাহিদ, শফিকুল ইসলাম, জাহিদ হোসেন প্রমুখ।