মেইন ম্যেনু

কলারোয়ায় মানব পাচার ও বাল্য বিবাহ প্রতিরোধে আলোচনা সভা

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা)প্রতিনিধিঃ কলারোয়ায় চাইল্ড সেফটি নেট প্রজেক্ট ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে মানব পাচার ও বাল্য বিবাহ প্রতিরোধে আমাদের করণীয় র্শীষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১০টায় উপজেলার অফিসার্স ক্লাবে দিনব্যাপী এক মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চাইল্ড সেফটি নেট প্রজেক্ট ওয়ার্ল্ড ভিশনের এরিয়া কো-অর্ডিনেটর স্টিফেন বিশ্বাস। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়।

এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা তাহের মাহমুদ সোহাগ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন নাহার আক্তার, একটি বাড়ী একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংকের উপজেলা সমন্বঢকারী আনারুর ইসলাম, চাইল্ড সেফটি নেট প্রজেক্ট ওয়ার্ল্ড ভিশনের প্রজেক্ট অফিসার পৌল কুমার সরকার, মনিটরিং অফিসার জুলিয়াস আর্থার সরকার, সহায়ক আসমা খাতুন ও ঝর্না খাতুন, অধ্যক্ষ আয়ুব আলী, প্রভাষক মাওলানা ওমর আলী, শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আমানুল্লাহ আমান, প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, রুহুল আমিন, রাশেদুল হাসান কামরুল, কাজী শহিদুল ইসলাম, কামরুল ইসলাম, মশিয়ার রহমান, শিক্ষক শাহাজাহান আলি শাহিন, মাওলানা মতিয়ার রহমান, সাংবাদিক জুলফিকার আলীসহ বিভিন্ন এলাকার কাজী, ইমাম, শিক্ষকগণ উপস্থিত ছিলেন।