মেইন ম্যেনু

কলারোয়ায় র‌্যাবের অভিযানে অস্ত্র উদ্ধার

কামরুল হাসান, কলারোয়া : সাতক্ষীরার কলারোয়ায় যশোর র‌্যাব-৬ এর অভিযানে অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্র ফেলে পালিয়ে গেছে অস্ত্র ব্যবসায়ী। শুক্রবার সকালে উপজেলার কাজীরহাট বাজারে জনৈক জিয়ার লোহার স্টিলের দোকানের সামনে থেকে এ অস্ত্র উদ্ধার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে যশোর র‌্যাব-৬ এর (ডিএডি) ইউনুছ আলি জানতে পারেন বেনাপোল-নাভারণ থেকে যশোরের এক ব্যবসায়ী মটরসাইকেল যোগে অবৈধ অস্ত্র নিয়ে কলারোয়ার দিকে আসছে। পথিমধ্যে কাজিরহাটে ওই দোকানের সামনে আসামাত্র আগে থেকে র‌্যাবের টহলরত গাড়ি দেখে তার হাতে থাকা একটি সাদা রংয়ের প্লাস্টিকের বাজারের ব্যাগ ফেলে দেয়। পরে ফেলে দেওয়া ব্যাগ থেকে একটি লোহার তৈরি শর্টগান যার দৈর্ঘ্য ১৬ ইঞ্চি, ব্যারেলের দৈর্ঘ্য ১০ ইঞ্চি এবং সবুজ রংয়ের প্লাস্টিকের বাট ও ট্রেগার সংযুক্ত ৬ রাউন্ড গুলির ধারণ ক্ষমতাসম্পন্ন ওই অস্ত্র উদ্ধার করা হয়।

এ ব্যাপারে র‌্যাবের (ডিএডি) ইউনুছ আলির সাথে কথা হলে তিনি বলেন, উদ্ধার হওয়া অবৈধ অস্ত্রের মালিক যশোর সদর থানার ভেকুটিয়া ২ নং ওয়ার্ডের বাসিন্দা মৃত আব্দুল কাদের ভূইয়ার ছেলে আবু তাহের ভূইয়া। এ ঘটনায় তাকে আসামি করে (ডিএডি) ইউনুছ আলি বাদী হয়ে কলারোয়া থানায় একটি অস্ত্র আইনে মামলা (৩২), ২৯/৭/১৬ দায়ের করেন এবং সেই সাথে উদ্বার হওয়া অস্ত্রটি থানায় জমা দেওয়া হয়েছে।