মেইন ম্যেনু

কলারোয়ায় স্কুল-মাদরাসায় উপবৃত্তির টাকা বিতরণ সম্পন্ন

কামরুল হাসান, কলারোয়া : সাতক্ষীরার কলারোয়ায় সরকার প্রদত্ত স্কুল-মাদরাসার শিক্ষার্থীদের উপবৃত্তির জানুয়ারি-জুন/১৬ এর প্রথম কিস্তির টাকা বিতরণ বুধবার সম্পন্ন হয়েছে। উপজেলা মাদ্যমিক শিক্ষা অফিসার আবদুল হামিদ জানান, উপজেলার ৭৮ টি স্কুল মাদরাসার যোগ্য শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তির টাকা সুষ্ঠু, সুন্দর ভাবে বিতরণ করা হয়েছে।

বুধবার সর্বশেষ উপজেলার চন্দনপুর মাধ্যমিক বিদ্যালয়ের উপবৃত্তিধারী শিক্ষার্থীদের হাতে উপবৃত্তির টাকা তুলে দেওয়া হয়। উপবৃত্তির টাকা বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল হামিদ, উপজেলা একাডেমিক সুপারভাইজার তাপস দাস, মাধ্যমিক শিক্ষা অফিসের হিসাবরক্ষক শেখ জাহিদ হাসান, অগ্রণী ব্যাংক কর্মকর্তা আব্দুল জলিল ও শাহাদাৎ হোসেন, শিক্ষা অফিসের সহায়ক শহিদুল ইসলামসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকমন্ডলী।

উল্লেখ্য, এ প্রান্তিকে উপজেলার ৭৮টি শিক্ষা প্রতিষ্ঠানের জন্য উপবৃত্তি ও টিউশন ফিসের ১ কোটি ৭৮ লক্ষ ৮৯ হাজার ৭০ টাকা (উপবৃত্তি-৯১ লক্ষ ৮৯ হাজার ৫শ ৮০ ও টিউশন ফিস-১৫ লক্ষ ৯৯ হাজার ৩শ ৯০ টাকা) বরাদ্দ থাকলেও যোগ্য শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয় ১ কোটি ৪৪ লক্ষ ৩ হাজার ৯শ ৬০ টাকা। আর ফেরৎ দেওয়া হয় ৩ লক্ষ ৪৫ হাজার ১০ টাকা।