মেইন ম্যেনু

কেশবপুরকে হারিয়ে মাদককাটির জয়

কলারোয়ায় ৫ম বজলুর রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সাতক্ষীরার কলারোয়ায় ৫ম বজলুর রহমান স্মৃতি নক-আউট ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।
শনিবার বিকাল ৪ টায় কলারোয়া জিকেএমকে পাইলট মডেল হাইস্কুল ফুটবল মাঠে বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমানের অর্থায়নে প্রধান অতিথি হিসেবে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন।
কলারোয়া এম আর ফাউন্ডেশন,পাবলিক ইনস্টিটিউট ও উপজেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় মাধবকাটি পঞ্চমগ্রাম যুবসংঘ ও কেশবপুর মধুচক্র।
উদ্বোধনী ম্যাচে প্রথমার্ধে উভয় দলই আক্রম ও পাল্টা আক্রমনের মধ্য দিয়ে খেলা চালিয়ে গোল শুন্য ভাবে শেষ হয়। দ্বিতীয়ার্ধের ২৫ মিনিটের মাথায় মাধবকাটি পঞ্চমগ্রাম যুবসংঘের ১০ নম্বর জার্সিধারী খেলোয়ার ইব্রাহিম হোসেন ১টি গোল করে। পরে আর কোন দলই গোল করতে না পারায় মাধবকাটি পঞ্চমগ্রাম যুব সংঘ ১ গোলে জয়লাভ করে সেমিফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে।
খেলাটি উপভোগ করেন আল-আরাফা ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট আসাদুজ্জামান মিলন, প্রধান শিক্ষক আব্দুর রব, বদরুজ্জামান বিপ্লব, হরিসাধন ঘোষ, কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, সাংবাদিক কে এম আনিছুর রহমান, রাশেদুল হাসান কামরুল, আরিফ মাহমুদ, এমএ সাজেদ, অধ্যক্ষ গাজি রবিউল ইসলাম, ক.পা.ই’র সভাপতি অধ্যাপক আবুল খায়ের, টুর্নামেন্ট কমিটির সহ-সভাপতি মনোরঞ্জন সাহা, শেখ শহিদুল ইসলাম, এ্যাড.শেখ কামাল রেজা, সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খাঁন চৌধুরী, আব্দুর রহিম বাবু, শহিদুল ইসলাম বাবু, মফিজুল ইসলাম, কাজী আব্দুল ওহাব, মেয়র প্রার্থী শহিদুল ইসলাম, মাহফুজার রহমান মাখম, বিশিষ্ট গায়ক প্রভাষক ভোলানাথ মন্ডল প্রমুখ।
ম্যাচটি পরিচালনা করেন মাসউদ পারভেজ মিলন, ফারুক হোসেন স্বপন, মোশাররফ হোসেন,৪র্থ রেফারী আবু সাঈদ।
ধারা ভাষ্যে ছিলেন প্রভাষক রফিকুল ইষলাম ও মাস্টার শেখ শাহাজাহান আলী শাহিন।
রবিবার একই সময় প্রথম রাউন্ডের ২য় খেলায় মুখোমুখি হবে কলারোয়া ফুটবল একাডেমি বনাম পাথরঘাটা ফুটবল একাদশ।