মেইন ম্যেনু

কলারোয়া উপজেলা কৃষিঋণ কমিটির মাসিক সভায় কৃষি ঋণ প্রদান ও গ্রহণ

কামরুল হাসান, কলারোয়া : সাতক্ষীরার কলারোয়ায় উপজেলা কৃষিঋণ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল ৪ টায় উপজেলার ১০নং কুশোডাঙ্গা স্বাস্থ্য ক্লিনিকে অনুষ্ঠিত হয়। উপজেলা কৃষিঋণ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন কলারোয়া সোনালী ব্যাংকের ব্যবস্থাপক মনোতোষ কুমার, কৃষি ব্যাংকের ব্যবস্থাপক আব্দুল ওহাব, রূপালী ব্যাংকের ব্যবস্থাপক শংকর কুমার দাস, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা.এস এম আতিকুজ্জামান, উপজেলা পল্লি উন্নয়ন কর্মকর্তা সন্দীপ কুমার মন্ডল, একটি বাড়ি একটি খামার সঞ্চয় ব্যাংকের সমন্বয়কারী আনারুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, সভায় কৃষিঋণ প্রদান, আদায় ও র্সাটিফিকেট মামলাসহ কৃষি, মৎস্য, পশুপালন ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয়। সভায় ইউএনও উত্তম কুমার রায় সরকারের বিভিন্ন কার্যক্রমকে দ্রুত গতিতে সম্পন্ন করার জন্য উপস্থিত সকলের প্রতি আহবান জানান।

সভা শেষে প্রকাশ্যে বাংলাদেশ কৃষি ব্যাংক কলারোয়া শাখার উদ্যোগে ৩ লক্ষ ১০ হাজার টাকা কৃষিঋণ বিতরণ করা হয়। এছাড়া কৃষিঋণ আদায় করা হয় ২ লক্ষ ৩০ হাজার টাকা। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন কলারোয়া কৃষি ব্যাংক কর্মকর্তা জাহিদুর রহমান খান চৌধুরী জাহিদ।