মেইন ম্যেনু

কলারোয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবনের শুভ সূচনা

সাতক্ষীরার কলারোয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবন মঙ্গলবার সকাল ১০ টার দিকে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন যুদ্ধকালীন কমান্ডার মোসলেম উদ্দিন।
নতুন এ ভবনের শুভ সূচনাকালে উপস্থিত ছিলেন যুদ্ধকালীন কমান্ডার আব্দুল গফফার, উপজেলা কমান্ডার গোলাম মোস্তফা, জেলা ইউনিট কমান্ডার মশিউর রহমান মশু, জেলা ডেপুটি কমান্ডার আবু বকর সিদ্দিক, উপজেলা ডেপুটি কমান্ডার আবুল হোসেন, সাংগঠনিক কমান্ডার সৈয়দ আলি, অর্থ কমান্ডার আয়ুব আলি, বিশেষ সহকারী কমান্ডার গোলাম কুদ্দুস, তথ্য ও প্রচার কমান্ডার আকবর আলি, ক্রীড়া ও সাংস্কৃতিক কমান্ডার আজিবর রহমান, ত্রাণ ও পুনর্বাসন কমান্ডার আয়ুব আলি, উপজেলা কার্যনির্বাহী সদস্য মোহর আলি মিস্ত্রী, আব্দুল মাজেদসহ উপজেলা ১৩ টি কমান্ডের কমান্ডারগণ ও বীর মুক্তিযোদ্ধাগণ।
এছাড়া আরও উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী আবেদুর রহমান, উপজেলা জাসদ’র সভাপতি মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন ও কলারোয়া পাবলিক ইনস্টিটিউট’র সাধারণ সম্পাদক এড. শেখ কামাল রেজা।
অনুষ্ঠানে ‘চ্যাম্পিয়ন অব দ্য আর্থ’ পুরস্কারে ভূষিত হওয়ায় জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও স্বাধীনতা-সার্বভৌমত্ব অক্ষুন্ন রাখতে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।