মেইন ম্যেনু

কলারোয়া ও সুন্দরবন ক্রিকেট একাডেমির পক্ষ থেকে মুস্তাফিজকে সংবর্ধনা

কামরুল হাসান, কলারোয়া: সাতক্ষীরার কলারোয়া ক্রিকেট একাডেমি ও সাতক্ষীরা সুন্দরবন ক্রিকেট একাডেমির পক্ষ থেকে কাটার মাস্টার ক্রিকেটার মুস্তাফিজুর রহমানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার মুস্তাফিজুর রহমানের নিজস্ব বাসভবনে এ সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনাসূচক ক্রেস্ট প্রদান করেন কলারোয়া ক্রিকেট একাডেমির পরিচালক নাজমুল হাসনাঈন মিলন ও সুন্দরবন ক্রিকেট একাডেমির পরিচালক ক্রিকেটার মুস্তাফিজুর রহমানের কোচ আলতাফ হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন তারালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক ছোটন, মুস্তাফিজুর রহমানের পিতা আলহাজ্ব আবুল কাশেম গাজী, সেজো ভাই মোখলেছুর রহমান পল্টু, সুন্দরবন ক্রিকেট একাডেমির কোচ মাহফুজ অপু, কলারোয়া ও সুন্দরবন ক্রিকেট একাডেমির সিনিয়র ক্রিকেটার রিমু, সাকিল, শুভ, জাহাঙ্গীর, তমাল, মাহি, তারেখ, রিকু, শাহন, বক্কার, রাসেল নাহিদসহ প্রশিক্ষণার্থী ক্রিকেটাররা।

উল্লেখ্য,কলারোয়া ক্রিকেট একাডেমির পরিচালক নাজমুল হাসনাঈন মিলনকে মুস্তাফিজুর রহমান একান্তভাবে জানান, বাংরাদেশ ক্রিকেট বোর্ডের নিষেধাজ্ঞা প্রত্যাহার হলে কলারোয়া ক্রিকেট একাডেমি পরিদর্শন ও কলারোয়াবাসীর দেওয়া সংবর্ধনা গ্রহণ করবেন।