মেইন ম্যেনু

কলারোয়া পৌর নির্বাচন: দুই কাউন্সিলর প্রার্থী বিনা-প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে

আসন্ন সাতক্ষীরার কলারোয়া পৌরসভা নির্বাচনে দু’টি ওয়ার্ডে একজন করে কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও কলারোয়া পৌর নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ফারাজী বেনজির আহমেদ জানান, বৃহষ্পতিবার মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে সংরক্ষিত আসন- ১নং ওয়ার্ড (১,২,৩)এ মোছা.ফারহানা হোসেন এবং সাধারণ আসনের কাউন্সিলর পদে ২নং ওয়ার্ডে মো.মনিরুজ্জামান মনোনয়নপত্র জমা দিয়েছেন।
এর ফলে সংরক্ষিত ১নং ওয়ার্ডে (তুলশীডাঙ্গা পূর্ব, তুলশীডাঙ্গা পশ্চিম-কলারোয়া বাজার ও গদখালী) ফারহানা হোসেন এবং সাধারণ ২নং ওয়ার্ডে (তুলশীডাঙ্গা পশ্চিম-কলারোয়া বাজার) মনিরুজ্জামান বুলবুল একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেয়ায় তারা দু’জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে এগিয়ে থাকলেন। প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় এবং আগামি ৫ডিসেম্বর শনিবার প্রার্থীরা মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে টিকে গিয়ে প্রার্থীতা নিশ্চিত হলে ও আগামি ১৩ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনে পর্যন্ত তারা নিজেদের মনোনয়নপত্র প্রত্যাহার না করলে ফারহানা হোসেন ও মাস্টার মনিরুজ্জামান বুলবুল কাউন্সিলর হিসেবে বিনা-প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন বলে আশা করা যাচ্ছে।
উল্লেখ্য, ফারহানা হোসেন ও মাস্টার মনিরুজ্জামান বুলবুল দু’জনই গত পৌর নির্বাচনে নির্বাচিত হয়ে বর্তমানে কাউন্সিলর হিসেবে দায়িত্বরত।

কলারোয়া পৌর নির্বাচন: ৫ মেয়র, ৬ মহিলা ও ২৮জন কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র জমা