মেইন ম্যেনু

কলারোয়া প্রি-ক্যাডেট স্কুলে ষ্টাডলার স্কুল আর্ট প্রতিযোগীতা অনুষ্ঠিত

রেডিয়েন্ট এক্সর্পোট ইমর্পোট এন্টাারপ্রাইজ এর উদ্যোগে ষ্টাডলার স্কুল আর্ট ২০১৫ এর প্রতিযোগীতার অংশ হিসেবে মঙ্গলবার সকালে কলারোয়া প্রি-ক্যাডেট স্কুলে এক চিত্রাংকণ প্রতিযোগীতার আয়োজন করা হয়।

স্কুলের নার্শারী থেকে পঞ্চম শ্রেণীর ছাত্র ছাত্রীরা ২ টি গ্রুপে বিভক্ত হয়ে এ প্রযোগীতায় অংশ নেয়। চিত্রাংকণ প্রতিযোগীতার সম্পর্কে কোম্পানীর সেলস্ প্রমোশন অফিসার মেহেবুল ইসলাম জানান, প্রতিযোগীতায় অংশ গ্রহণকারীদের মধ্যে ১ম,২য় ও তৃতীয় স্থান অধিকারী দের মধ্যে ধেকে আর্কষনীয় পুরস্কার দেওয়া হবে। স্কুল রাউন্ড এ অংশ গ্রহনকারী দের আঁকানো ছাবি বাছাই করা হবে । এবং চুড়ান্ত প্রতিযোগীতায় অংশ গ্রহন করার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হবে। দেশের বরেণ্য চিত্র শিল্পীদের দিয়ে খাতা বাছাই করে দেশের প্রতিটি বিভাগ থেকে চুড়ান্ত প্রতিযোগীতায় অংশ গ্রহন করার জন্য ডাকা হবে।

ঐ প্রতিযোগীতায় অংশ গ্রহন কারী দেশের ৭টি বিভাগের মধ্যে থেকে প্রতিটি বিভাগে শ্রেষ্ট ২১ জন করে মোট ৬৩ জন প্রতিযোগীর মধ্যে ক গ্র“পে ১ লক্ষ টাকা, খ গ্র“পে ৭৫ হাজার টাকা ও গ গ্র“পের জন্য ৫০ হাজার টাকা করে শিক্ষা বৃত্তি দেওয়া হবে।

কলারোয়া প্রি- ক্যাডেট স্কুলে আয়োজিত ঐ প্রতিযোগীতা শেষে বিজীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন ‘‘হাতে খড়ি’’ কলারোয়ার পরিচালক কাজী শাহিন,স্কুল অধ্যক্ষ মকবুল হোসেন, কোম্পানীর সেলস্ প্রমোশন অফিসার মেহেবুল ইসলাম প্রমুখ।