মেইন ম্যেনু

কলারোয়া প্রেসক্লাবে আ.লীগ নেতার বিরুদ্ধে এক মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

unnamed-13কলারোয়া প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধার জোর পূর্বক জমি দখল করায় সাতক্ষীরা জেলা আ.লীগের কৃষি বিষয়ক সম্পাদক কেন্দ্রীয় সৈনিক লীগের সাংগঠনিক সম্পাদক সরদার মুজিব ও তার ভাই ইউপি চেয়ারম্যান স,ম মোরশেদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন হয়েছে।

শনিবার বিকেলে কলারোয়া প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফ্ফার এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, উপজেলার নাকিলা গ্রামের আব্দুল খালেকের স্ত্রী জোহরা খাতুনের নিকট থেকে ৩১৫১ নং দলিল এবং মেয়ে আসফিয়া খাতুনের নিকট থেকে ৩২৮১ নং দলিলে সর্বমোট ১৩ শতক জমি ক্রয় করেন। যার মৌজা-নাকিলা-৪২, খতিয়ান নং- আরএস/বিএস ৪০ ও ২৪৬ এবং দাগ নং- ২০৬ ও ১৯৪। ক্রয় সূত্রে জমিটি দীর্ঘদিন ভোগ দখল করে আসছি।

সম্প্রতি নাকিলা গ্রামের মৃত চাঁদ আলী সরদারের পুত্র সরদার মুজিব ও স,ম মোরশেদ এর নেতৃত্বে তাদের ভাই-বোন, ভাতিজা এবং ভাগ্নি জামাই দলবদ্ধ হয়ে আমার ভোগ দখলীয় জমি জোর পূর্বক দখল করে নেয়। বাধা দিতে গেলে রক্তক্ষয়ী সংঘর্ষের সম্ভবনা দেখা দেয়।

এমনকি, গত ৬ আগস্ট রাত ১২টার দিকে আমার বসত বাড়িতে অস্ত্র রাখিয়া দেয়ার পায়তারা করে। এসময় আমি বুঝতে পারায় তারা অস্ত্র না রেখে চলে যায়। এ ঘটনায় আমি কলারোয়া থানায় একটি সাধারণ ডায়েরী করি। তিনি আরও বলেন, সম্প্রতি তারা জীবন নাশেরও হুমকি দিচ্ছে।

ফলে তাদের অত্যাচার হতে রক্ষা পাওয়াসহ পরিবার পরিজন নিয়ে সুখে শান্তিতে বসবাস করতে পারি এবং দখলকৃত জমি যাতে উদ্ধার করতে পারি সেজন্য স্থানীয় প্রশাসনসহ মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।