মেইন ম্যেনু

কলারোয়া বেত্রবতী প্রতিবন্ধী স্কুলে ভ্যান দিলেন : ফিরোজ আহম্মেদ স্বপন

সাতক্ষীরার কলারোয়ায় প্রতিবন্ধী ছেলে-মেয়েদের একমাত্র শিক্ষা প্রতিষ্ঠান বেত্রবতী প্রতিবন্ধী স্কুলে প্রতিবন্ধী শিক্ষার্থীদের স্কুলে আনায়নের জন্য উপজেলা পরিষদের পক্ষ থেকে একটি স্কুল ভ্যান দেওয়া হয়েছে। সোমবার বেলা ২টার দিকে উপজেলা পরিষদের সামনে থেকে স্কুল কর্তৃপক্ষের হাতে স্কুল ভ্যানের চাবি তুলে দেন কলারোয়া উপজেলা আ.লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপ কুমার তালুকদার।

এসময় উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা প্রকৌশলী আবেদুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা শেখ ফারুক হোসেন, শিক্ষাবিদ অধ্যাপক এমএ ফারুক, প্রধান শিক্ষক সাংবাদিক রাশেদুল হাসান কামরুল, স্কুলের পৃষ্ঠপোষক মনোয়ারা খাতুন, শ্রমিক লীগ নেতা আশিকুর রহমান মুন্না, আশরাফ হোসেন, রিপোর্টর্স ক্লাবের প্রচার সম্পাদক সাংবাদিক জুলাফিকার আলী প্রমুখ।

উপজেলা পরিষদের পক্ষ থেকে দেওয়া স্কুল ভ্যানে অত্র এলাকার প্রতিবন্ধী শিক্ষার্থীরা সঠিক সময়ে স্কুলে এসে পড়া-লেখা করতে পারবে। উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন পরিষদের পক্ষ থেকে ওই সহযোগিতা দেওয়ায় স্কুল পরিচালনা পরিষদের সদস্য, শিক্ষকমন্ডলী, শিক্ষার্থীসহ অভিভাবকবৃন্দ তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।