মেইন ম্যেনু

কলারোয়া সিমান্তে ১১ জনকে পুশব্যাক করেছে বিএসএফ

কামরুল হাসান,কলারোয়া ; কলারোয়া সীমান্ত দিয়ে অবৈধ ভাবে ভারতে প্রবেশ করলে তারালী বিএসএফ ৭৬ ব্যাটালিয়ানের জওয়ানরা ১১ জন নারী-পুরুষ ও শিশুকে আটক করে মঙ্গলবার বিকেরে বাংলাদেশে পুশব্যাক করেছে।

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী ও ৩৮ বিজিবি’র কলারোয়া কাকডাঙ্গা ক্যাম্প সুত্রে জানা যায়, ভারতীয় সীমান্ত রক্ষীবাহিনী কাকডাঙ্গা বিওপির কমান্ডারের কাছে চিঠি পাঠালে কাকডাঙ্গা বিওপির কমান্ডার জালাল এর নেতৃতে বিজিবির সদস্যরা মেইন পিলার ১৩/৩/এস আর ৩ এর কাছে পৌছালে ১১জন নারী-পুরুষ ও শিশুেেক তুলে দেয় বিএসএফ।

পুশব্যাক হওয়া ব্যাক্তিরা হলো তরিকুল ইসলাম (২২) পিংÑআব্দুল হামিদ, হালিমা খাতুন .স্বামী তরিকুল বিপ্লব (২), সাংÑলাঙ্গলঝাড়া, থানা- কলারোয়া, হাফিজা খাতুন, স্বামী:-মফিজুল ইসলাম, তার পুত্র সবুজ, সজিব, রুবিনা খাতুন, স্বামী:-কামাল হোসেন , তার কন্যা আমেনা, জহির আলী (২৬) পিং-ইকাব্বার ঢালী, রাজিয়া বেগম স্বামী জহির আলী এবং তাদের কন্যা জুই (৬), সর্ব সাং-বাগবাটিয়া, থানা ও জেলা : সাতক্ষীরা। পুশব্যাকে আটককৃতদের বিরুদ্ধে কাকডাঙ্গা বিওপি’র পক্ষ থেকে বুধবার কলারোয়া থানায় একটি মামলা দায়ের হওয়ায় তাদের কারাগারে পাঠানো হয়েছে।