মেইন ম্যেনু

কলারোয়া সীমান্তে ৩৮, বিজিবি’র ত্রাণ সামগ্রী বিতরণ

সাতক্ষীরার কলারোয়ার চান্দুড়িয়া বিওপি চত্বরে পানিবন্দী অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে ৩৮, বিজিবি আয়োজিত এই ত্রাণ বিতরণ উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ৩৮, বিজিবি’র ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর নজির আহম্মেদ বকশী বলেন, সীমান্তের পানিবন্দী অসহায় মানুষের মাঝে পবিত্র ঈদকে সামনে রেখে কিছু ত্রাণ সামগ্রী বিতরণ করতে পেরে আমরা খুশি। আশা করি আমাদের এই ক্ষুদ্র প্রয়াস অন্যদেরও অনুপ্রাণিত করবে। তিনি সীমান্তে বসবাসকারী মানুষের ঈদ শুভেচ্ছা জানানোর পাশাপাশি সকলের সমৃদ্ধি ও মঙ্গল কামনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ৩৮, বিজিবি’র উপ-অধিনায়ক মেজর মোজাম্মেল হক। অনুষ্ঠানে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন দৈনিক পত্রদূত’র সহ-সম্পাদক ইয়ারব হোসেন, কলারোয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক আরিফ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, দপ্তর সম্পাদক এমএ সাজেদ, মাদরা বিওপি’র সুবেদার আব্দুর রব, চান্দুড়িয়া বিওপি’র নায়েব সুবেদার বেলাল হোসেন, ইউপি সদস্য মনিরুল ইসলাম, বদরুজ্জামান, আনোয়ার হোসেন, ব্যবসায়ী নাছির উদ্দিন, রহমত উল্যাহ, সাংবাদিক ফারুক হোসেন, জাহিদ হাসান টিপু প্রমুখ।

কাদপুর, চান্দুড়িয়া ও গোয়ালপাড়ার ৮৫ জন পানিবন্দী মানুষের মাঝে এই ত্রাণ সহায়তা দেওয়া হয়। অত্যন্ত সুশৃঙ্খল পরিবেশে এই ত্রাণ বিতরণ করেন ৩৮, বিজিবি’র ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর নজির আহম্মেদ বকশী। ত্রাণসামগ্রী ছিলো চাল, সেমাই, চিনি, তেল ও মসলা।