মেইন ম্যেনু

কস্তার প্রতি দেল বস্কের সুনজর

দেশের জার্সিতে এক ম্যাচ নিষেধাজ্ঞার কারণে লুক্সেমবার্গের বিপক্ষে খেলতে পারেননি দিয়েগো কস্তা। এরপর ইউক্রেনের বিপক্ষে ম্যাচেও ব্রাজিলিয়ান বংশোদ্ভূত এই তারকাকে দলে ডাকা হয়নি। তবে ইংল্যান্ড, বেলজিয়ামের বিপক্ষে আসন্ন দুটি প্রীতি ম্যাচে তাকে আবারও দলে অন্তর্ভূক্ত করেছেন স্পেন কোচ ভিসেন্তে দেল বস্ক।

আগামী ১৩ নভেম্বর ইংল্যান্ড এবং ১৭ নভেম্বর বর্তমানে ফিফা র‌্যাংঙ্কিংয়ের শীর্ষে থাকা বেলজিয়ামের মুখোমুখি হবে স্পেন। কস্তার সঙ্গে সদ্য ঘোষিত দলে জায়গা পেয়েছেন ইনজুরি কাটিয়ে আসা আন্দ্রেস ইনিয়েস্তা, কোকে ও সার্জিও রামোস। স্পেনের হয়ে সর্বশেষ ম্যাচটিতে খেলার জন্য রামোসকে ডাকা হয়েছিল। কিন্তু কাঁধের ইনজুরির কারণে শেষপর্যন্ত মাঠে নামা হয়নি রিয়াল মাদ্রিদ এই ডিফেন্ডারের।

স্পেনের ২৪ সদস্যের দলে আর রয়েছে জেরার্ড পিকে, আর্সেনাল তারকা সান্তি কাজোরলা, চেলসি তারকা সেস ফ্যাব্রিগাস। তা ছাড়া রয়েছেন থিয়াগো আলকানতারা, সার্জিও বুসকেটস এবং পেদ্রো রদ্রিগেজের মতো তারকারা।

স্পেন স্কোয়াড: ইকার ক্যাসিয়াস, ডেভিড ডি গিয়া, সার্জিও রিকো, হুয়ানফ্রান, সিজার অ্যাজপিলিকুয়েটা, মারিও গাসপার, জেরার্ড পিকে, মার্ক বারত্রা, জর্দি আলবা, সার্জিও রামোস, সান্তি কাজোরলা, সেস ফ্যাব্রিগাস, সাজিও বুসকেটস, আন্দ্রেস ইনিয়েস্তা, থিয়াগো আলকানতারা, ইস্কো, মাইকেল সান জোস, কোকে, পেদ্রে রদ্রিগেজ, হুয়ান মাতা, প্যাকো আলকাসের, আলভারো মোরাতা, দিয়েগো কস্তা ও নলিতো।