মেইন ম্যেনু

কাউকে না জানিয়ে কাকে বিয়ে করলেন মাহিয়া মাহি?

ঢাকাই চলচ্চিত্রের এই সময়ের শীর্ষ নায়িকা মাহিয়া মাহি কাউকে না জানিয়ে হঠাৎ বিয়ে করে নিয়েছেন। কিন্তু কাকে বিয়ে করেছেন এই নায়িকা? জানা যায়, পাত্র সিলেটের কদমতলী’র সন্তান মাহমুদ পারভেজ অপু। সিলেটের স্থানীয় সন্তান অপু পেশায় একজন ব্যবসায়ী।

চার বছর ধরেই নাকি তাদের মধ্যে পরিচয় এবং মন দেয়া নেয়া চলছে। অবশেষে উভয় পরিবারের আগ্রহে মাহি এবং অপুর বিয়ে সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর উত্তরাতে মাহির নিজের বাসায় কাবিননামা সম্পন্ন হয়। এতে শুধু উভয় পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন। মিডিয়া বা চলচ্চিত্রের কাউকে এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি।

জানা যায়, গত ১২ মে মাহিয়া মাহি ও অপু’র বাগদান সম্পন্ন হয়। আজ ২৪ মে রাতে রাজধানীর উত্তরায় একটি স্থানীয় রেস্টুরেন্টে মাহি তার স্বামী অপু’কে নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হবেন এবং একসঙ্গে নৈশভোজও করবেন। আর সেখানেই সবার সাথে তার স্বামীকে পরিচয় করিয়ে দেবেন।

নিজের বিয়ে প্রসঙ্গে মাহিয়া মাহি বলেন, ‘আল্লাহর অশেষ রহমতে খুউব ভালো মনের একজন মানুষকে স্বামী হিসেবে পেয়েছি। অপু গ্রামের সহজ সরল সাধারণ মানুষ। এমন একজন মানুষই আমার জীবনে আমার পাশে চেয়েছিলাম। আল্লাহ আমার সেই ইচ্ছে পূরণ করেছেন। আমি চলচ্চিত্রকে ভালোবাসি, পাশাপাশি সংসার জীবনটাও নিজের মতো উপভোগ করতে চাই। তাই সবার কাছে দোয়া চাই যেন আমরা সুখে থাকতে পারি, ভালো থাকি।’

এদিকে মাহিয়া মাহি জানান আসছে ২৪ জুলাই সিলেটে ওয়ালিমা (বৌ-ভাত) সম্পন্ন হবে। তাহলে কী চলচ্চিত্রে অভিনয় করা ছেড়ে দিবেন আপনি? এমন প্রশ্নের জবাবে মাহিয়া মাহি বলেন, ‘চলচ্চিত্র আমার ভালোবাসা, ভালোলাগার জায়গা। যেহেতু বিয়ের পরা সিলেটেই থাকবো আমি, তাই বছরে দু’একটি চলচ্চিত্রে কাজ করবো। এর বেশি না। কারণ আমি আমার বর্তমান জীবনটাকে এখন প্রাধান্য দিতে চাচ্ছি।’