মেইন ম্যেনু

‘কাউন্সিল করে ঘুরে দাঁড়াতে পারবে না বিএনপি’

টিপু সুলতান (রবিন), সাভার থেকে: বিএনপির নের্তৃত্ব আগের মতই রয়ে গেছে, নেতৃত্বের কোন পরিবর্তন ঘটেনি। তাই বিএনপির কাউন্সিলে  দলটির গুনগত কোন  পরিবর্তণ ঘটবেনা এবং  কাউন্সিলের মাধ্যমে বিএনপি ঘুরে দাড়াতে পারবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগরে মহাসড়কের সংস্কার কাজের পরিদর্শন করতে গিয়ে তিনি সংবাদিকদের প্রশ্নে জবাবে  তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি গনতন্ত্র বাচাঁনোর কথা বলে পেট্রোল বোমা ও আগুন নিয়ে মাঠে নেমেছিল। এবারও কি তারা পেট্রোল বোমা, ককটেল কিংবা আগুন নিয়ে ঘুরে দাড়াতে যাচ্ছে কিনা সেটি এখন দেখার বিষয়।

সুতরাং ঘুরে দাড়ানোর ডাক দিয়ে বিএনপি যে কাউন্সিল আহবান করেছে সেখানে নেতৃত্বে কোন পরিবর্তন না থাকায় ঘুরে দাড়ানোর কোন সম্ভবনা নেই বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

কাউন্সিলে বাধার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, তাদের কাউন্সিলে কোন বাধা দেয়া হয়নি।  বাধা দিলে এত উৎসব মুখর পরিবেশে বিএনপি তাদের কাউন্সিল করতে পারতো না। শুধু ইঞ্জিনিয়ারর্স ইনষ্টিটিউট নয়, তাদের চাহিদা মত সোহরাওয়াদী উদ্যানও বরাদ্দ দেয়া হয়েছে। বিএনপি পেট্রোলবোমা ও সন্ত্রাসের রাজনীতি করে বলেই দলের পক্ষ থেকে তাদের কাউন্সিলে এবার কোন প্রতিনিধি না পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

মহাসড়কের সংস্কার কাজ পরিদর্শনকালে ঢাকা-১৯ আসনের সাংসদ ডা. এনামুর রহমানসহ সড়ক ও জনপথ বিভাগের উর্ধোতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।