মেইন ম্যেনু

কান উৎসবে বলিউডের গল্প শোনাবেন অ্যামি

হাতে আর এক সপ্তাহও নেই! এরপরই ফ্রান্সের দক্ষিণের শহর কানে বসতে যাচ্ছে বিশ্বের জৌলুসময় ও সুপ্রাচীন কান চলচ্চিত্র উৎসবের ৬৯তম আসর। এরইমধ্যে শুরু হয়ে গেছে গণনাও! আর এবার এই গৌরবময় চলচ্চিত্র উৎসবে প্রথমবার যোগ দিয়ে বিশ্বের সিনেমা সংশ্লিষ্ট মানুষদের বলিউডের গল্প শোনাবেন ব্রিটিশ মডেল ও অভিনেত্রী অ্যামি জ্যাকসন!

আসছে ১১ তারিখে ফ্রান্সের কান শহরে বসতে যাচ্ছে চলচ্চিত্রের সবচেয়ে গৌরবময় উৎসব। যেখানে নিজেদের সেরা কাজ নিয়ে হাজির হবেন বিশ্বের বাঘা বাঘা নির্মাতা, প্রযোজক, অভিনেতা-অভিনেত্রীরা। আর এমন গুরুত্বপূর্ণ আয়োজনে প্রথমবার হাজির হয়ে বলিউডের নিজের যাত্রা সম্পর্কে গল্প শোনাবেন ব্রিটিশ অভিনেত্রী অ্যামি জ্যাকসন!

কান চলচ্চিত্র উৎসবে বরাবরই বলিউড থেকে হাজির হতে দেখা যায় ঐশ্বরিয়া রাই ও সোনম কাপুরকে। ফ্রান্সের ল’রিয়েল ব্র্যান্ডের হয়ে কান উৎসবের লাল গালিচায় হাঁটেন তারা। গতবার ঐশ্বরিয়া ও সোনম কাপুরের সঙ্গে প্রথমবার দেখা গেছে ক্যাটরিনা কাইফকেও! আর এবার ঐশ্বরিয়া-সোনমের সঙ্গে বলিউড থেকে কান উৎসবে যোগ দিবেন ‘সিং ইজ ব্লিং’ খ্যাত অভিনেত্রী অ্যামি জ্যাকসন। যদিও তিনি বলিউডের হয়ে নয়, বরং ব্রিটিশ কন্যা হিসেবেই যাচ্ছেন কান উৎসবে।

তবে অ্যামি জ্যাকসন হলিউড কিংবা বলিউড যার প্রতিনিধি হয়েই কান চলচ্চিত্র উৎসবে যান না কেন, সেখানে তিনি বলবেন কিন্তু বলিউডে তার আগমনের কাহিনীই! প্রথমবারের মত কান উৎসবে যোগ দেয়া নিয়ে বেশ নার্ভাসের মধ্যে আছেন জানিয়ে অ্যামি জ্যাকসন বলেন, ব্রিটিশ ফিল্ম ইন্সটিটিউটের হয়ে প্রথমবারের মত কানে যাওয়ার সুযোগ পেয়েছি। এমন সুযোগে ভীষণ উত্তেজিত। ব্রিটিশ ইন্সটিটিউটের হয়ে সেখানে গেলেও বলিউডে আমার জার্নির গল্পই বলবো।