মেইন ম্যেনু

কাপড় খুলতে দ্বিধা করে না বীনা মল্লিক

পাকিস্তানি বিউটি পাড়ি জমিয়েছেন বলিউডে। শরীরি জাদুতে ঝড় তুলেছেন সিনেপর্দায় ‘বীনা মালিক’ । চোখ রাখব এমন কয়েকটি দৃশ্যে যেখানে সাহসী দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন তারা।

পাকিস্তানি বিউটি বীনা মালিক। বিগ বস-এর ঘর থেকে শুরু হয় বীনার বলিউড যাত্রা। টিভির ছোটপর্দা থেকে বীনার অভিষেক হয় বড়পর্দায়। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত হেমন্ত মধুকরের ছবি ‘মুম্বই ১২৩ কেএম’ এ বীনার আবেদনে তুফান ওঠে বলিপর্দায়।

এরই মধ্যে নগ্ন হয়ে বলিউডে বেশ আলোচিত পাকিস্তানী মডেল বীনা মালিক। বলিউডে তার কদর দিনদিন বাড়লেও নিজ দেশ পাকিস্তানে তিনি বেশ সমালোচিত। তবে সব সমালোচনাকে পেছনে ফেলে আবারো নগ্ন হলেন তিনি।

‘সুপার মডেল’ নামের ছবিটিতে প্রায় নগ্ন অবস্থায় ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। ছবিটি পরিচালনা করেছেন নবীন বার্তা। এ ছবিতে অসমিত পাটেলের সঙ্গে কিছু রগরগে দৃশ্যেও কাজ করেছেন বীণা।

বর্তমানে এ ছবির প্রমো প্রচার হচ্ছে বিভিন্ন চ্যানেলে। এর মাধ্যমে তুমুল আলোচনা-সমালোচনার মুখোমুখি হচ্ছেন বীণা। কারণ, আগের ছবির চেয়েও অনেক বেশি খোলামেলা হয়ে এখানে হাজির হয়েছেন তিনি। পাকিস্তানের মুসলিম বংশের মেয়ে হয়ে বলিউডের এ ছবিতে একাধিকবার বিকিনি পরে অভিনয় করারও সাহস করেছেন।

বীনা মালিক বলেন, আমি কাপড় খুলতে কোন সময়ই দ্বিধা করি না। এবারও করিনি। একজন সুপার মডেল চরিত্রে অভিনয় করতে গিয়ে এরকম উপস্থাপনটা খুব সাধারণ বিষয়। তবে আমি ছবিটি করে অনেক খুশি।

অনেক সুন্দর একটি কাহিনীর ছবি এটি। শতভাগ উজাড় করেই কাজ করেছি। আশা করছি দর্শকদের ভাল লাগবে। উল্লেখ্য, ‘সুপার মডেল’ ছবিটি চলতি মাসের ২৭ তারিখ মুক্তি পাওয়ার কথা রয়েছে।