মেইন ম্যেনু

কারারক্ষী নিহতের ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে প্রাক অবসরজনিত ছুটিতে থাকা এক সার্জেন্ট ইনস্ট্রাক্টর গুলিতে নিহতের ঘটনা তদন্তে জেলা পুলিশ এবং কারা কর্তৃপক্ষ দুটি তদন্ত কমিটি গঠন করেছে।

গাজীপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন জানান, ঘটনা তদন্তে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সোলাইমানকে প্রধান করে ৪ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির অপর সদস্যরা হলেন- সহকারী পুলিশ সুপার মো. মনোয়ার হোসেন, গোয়েন্দা পুলিশের ওসি মো. আমির হোসেন এবং জয়দেবপুর থানার ওসি (তদন্ত) মো. মাহফুজুর রহমান। দ্রুততম সময়ের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য বলা হয়েছে।

অন্যদিকে গাজীপুর জেলা কারাাগারের জেল সুপার সুভাষ কুমার ঘোষ জানান, ডিআইজি প্রিজন গোলাম হায়দারকে প্রধান করে কারা কর্তৃপক্ষের পক্ষ থেকে আরেকটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অপর সদস্যরা হলেন- কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. মিজানুর রহমান, কাশিমপুর কেন্দ্রীয় কারাগার ১-এর জেলার দেওয়ান মো. তারিকুল ইসলাম।

উল্লেখ্য, সোমবার বেলা সোয়া ১১টার দিকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে প্রাক অবসরজনিত ছুটিতে থাকা এক সার্জেন্ট ইনস্ট্রাক্টর দুর্বৃত্তের গুলিতে নিহত হন।