মেইন ম্যেনু

কারিনার প্রথম ছবি মুক্তির সময় ক্লাস টেনে পড়তেন অর্জুন!

অর্জুন কাপুরের প্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। সেটা তিনি বরাবরই বলে এসেছেন। আর সেই প্রিয় অভিনেত্রীর বিপরীতেই অভিনয় করেছেন তিনি। ছবির নাম ‘কি অ্যান্ড কা’। পরিচালক আর. বালকি।

ছবিতে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন দুজন। তবে বয়সে কারিনার থেকে ছোট অর্জুন। কিন্তু কতটা ছোট, সে ব্যাপারে কোনো ধারণা আছে?

সবারই মাথায় এক প্রশ্ন। তাই এর একটা উত্তর দিয়েছেন অর্জুন কাপুর। ভারতীয় টিভি চ্যানেল এনডিটিভিকে অর্জুন বলেছেন, ‘কারিনার প্রথম ছবি যখন মুক্তি পায়, তখন আমার বয়স ছিল ১৫। আমি তখন ক্লাস টেনে পড়তাম। তবে প্রথম ছবি মুক্তির আগে থেকেই তাকে চিনতাম এবং আজ পর্যন্ত কারিনার মধ্যে কোনো পরিবর্তন দেখিনি। সে আগের মতই রয়ে গেছে।’

কারিনার বিপরীতে অভিনয় করার অভিজ্ঞতা জানাতে গিয়ে অর্জুন বলেন, ‘কারিনার অভিনয় প্রতিভা বিস্ময়কর। তার বিপরীতে অভিনয় করাটা খুবই দারুণ অভিজ্ঞতা। যেকোনো চরিত্র ফুটিয়ে তুলতে ২০০ ভাগ দিতেও রাজি কারিনা।’

২০০০ সালে ‘রিফিউজি’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউড যাত্রা শুরু করেছিলেন কারিনা। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন অভিষেক বচ্চন।

কারিনার ১২ বছর পর ২০১২ সালে ‘ইশাকজাদে’ ছবির মাধ্যমে নায়ক হিসেবে বলিউডে যাত্রা শুরু করেন অর্জুন কাপুর। তবে এর আগে ২০০৭ সালে নিখিল আদভানির ‘কাল হো না হো’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছিলেন তিনি।

‘কি অ্যান্ড কা’ ছবিতে গৃহপতির (হাউস হাজব্যান্ড) ভূমিকায় অভিনয় করেছেন অর্জুন কাপুর। আর কারিনা অভিনয় করেছেন কর্মজীবী নারীর ভূমিকায়।

আগামী ১ এপ্রিল মুক্তি পাবে ‘কি অ্যান্ড কা’।