মেইন ম্যেনু

কারিনা জানেন না তিনি গর্ভবতী কিনা!

রূপালি পর্দার মানুষদের নিয়ে গুজব রটানো নতুন কিছু নয়। নানান স্বার্থের কারণে অনেকেই গুজব রটিয়ে ফায়দা তোলেন। সম্ভবত এ গুজবটিও সে কারণেই। তবে কারণ যাই হোক যাকে নিয়ে এই গুজব সেই কারিনা কিন্তু বেজায় চোটেছেন! ঘটনা তাহলে খুলেই বলি।

২০১২ সালে পতৌদি পরিবারের ছোট নবাব এবং বলিউড অভিনেতা সাইফ আলী খানের সঙ্গে বিয়ে হয় অভিনেত্রী কারিনা কাপুরের। সম্প্রতি গুঞ্জন উঠেছে, মা হচ্ছেন এ অভিনেত্রী। এ জন্য নাকি গাইনী চিকিৎসকের সঙ্গেও নাকি তিনি দেখা করেছেন।

তবে মা হওয়ার গুঞ্জন পরোপুরি অস্বীকার করেছেন কারিনা। এ প্রসঙ্গে তার ছাফ জবাব- ‘জানি না, এই গুজবগুলো কোথা থেকে আসে? আমি গর্ভবতী হলে আগে জানতাম। যেহেতু এ বিষয়ে জানি না সেহেতু বলতে পারছি না। তবে এটুকু জানি, আগামী দুই বছর আমার মা হওয়ার কোনো পরিকল্পনা নেই।’

পরিকল্পনা থাকুক আর নাই থাকুক, কারিনা যতোই না না বলুক, ভারতীয় সংবাদ মাধ্যমগুলো ঘটা করে জানাচ্ছে, এখন মা না হলেও নিজের ডিম্বানু সংরক্ষণ করছেন কারিনা।

এ প্রসঙ্গেও মুখ খুলেছেন নবাব পত্নী। তিনি বলেন, ‘মানুষ এগুলো আবোল-তাবোল কথা কী করে বলে! আমি কোথাও যাইনি। আর আমি যখন সন্তান নেওয়ার সিদ্ধান্ত নেব তখন স্বাভাবিকভাবেই সন্তান নেব। আমি ডিম্বাণু সংরক্ষণে বিশ্বাসী নই।’

ভক্তরা এবার কারিনার কথা বিশ্বাস করলে হয়!



« (পূর্বের সংবাদ)