মেইন ম্যেনু

কারিশমার বিচ্ছেদ নিয়ে এবার মুখ খুললেন কারিনা

নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বিচ্ছেদ হয়ে গিয়েছি বলিউডের এক সময়কার নাম্বার ওয়ান নায়িকা কারিশমা কাপুর ও ব্যবসায়ী সঞ্জয় কাপুরের।

এ বিচ্ছেদ ঘটনায় আদালতে মামলা চলাকালীন প্রকাশ্যে কারিশমা ও সঞ্জয় একে অপরকে অশালীন ভাষায় আক্রমণ করেছেন। মেয়েকে বাঁচাতে ওই সময় সামনে এগিয়ে এসেছিলেন করিশমার বাবা রনধীর কাপুর। তবে এতদিন এপ্রসঙ্গে মুখে কুলুপ এঁটে ছিলেন বোন কারিনা। অবশেষ এ বিয়ষ নিয়ে মুখ খুললেন কারিনা।

একটি অনলাইন পোর্টালে প্রকাশিত সাক্ষাতৎকার অনুযায়ী, কারিনাকে এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে, তিনি খুব স্পষ্ট ভাষায় তার বক্তব্য সংবাদমাধ্যমকে জানিয়ে দেন। তার দাবি এই বিষয়টা এতটাই ব্যক্তিগত যে তিনি এবং কারিশমা নিজেদের মধ্যেও এই নিয়ে কোনও কথা বলেননি।

তিনি এও বলেন, দিদির এই খারাপ সময় তিনি কীভাবে কারিশমাকে সাহায্য করছেন, সেটা বাইরের কারও না জানলেও চলবে। তিনি মনে করেন, কারিশমা তারকা বলেই হয়তো তার ব্যক্তিগত জীবন নিয়ে সকলের এতটা কৌতূহল রয়েছে। কারিনার দাবি, প্রায় প্রত্যেকেই সত্যিটা পুরোটা না জেনে নিজেদের মতো করে গল্প বানিয়ে সকলকে বলে বেড়াচ্ছে।

কারিনা মনে করেন একজন তারকার জীবন নিয়ে গসিপ করতে প্রত্যেকেই ভালবাসে। বাইরের লোকের বিভিন্ন ভুল কথা শুনে তাদের বাবা রেগে গিয়েছিলেন। কিন্তু তিনি এবিষয় এতদিন যা করেছেন, এখনও তাই করবেন। কোনও মন্তব্য করবেন না। বরং তিনি চান, তার অভিনয়, পরবর্তী ছবি এই নিয়ে সকলে কথা বলুক। প্রযোজনা বা পরিচালনাতে তার কোনও আগ্রহ নেই, তিনি মন দিয়ে শুধু অভিনয়টাই করে যেতে চান, দাবি কারিনার।