মেইন ম্যেনু

কার্ড জালিয়াতি: দ্বিতীয় দফায় ৫ দিনের রিমান্ডে পিওটর

রাজধানীর গুলশানে সিটি ব্যাংকের পয়েন্ট অব সেলস (পিওএস) যন্ত্রে অর্থ জালিয়াতির অভিযোগে হওয়া মামলায় জার্মান নাগরিক পিওটর সিজোফেনকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার পিওটরকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করে ডিবি পুলিশ। আবেদনের উপর শুনানি শেষে ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম আলমগীর কবীর রাজ পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগেও এই মামলায় পিওটরকে গ্রেফতার করে এক দফা রিমান্ডে নেওয়া হয়েছির। বৃহস্পতিবার তাকে দ্বিতীয় দফায় পাঁচ দিনের রিমান্ডে নেওয়া হলো।

আসামিপক্ষে শুনানি করেন আবুল খায়ের খান। তিনি আসামি পিওটরের রিমান্ড বাতিলপূর্বক জামিনের প্রার্থনা করেন। রাষ্ট্রপক্ষে পুলিশের উপ-কমিশনার মিরাশ উদ্দিন জামিনের বিরোধিতা করে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে ১০ দিনের রিমান্ড মঞ্জুরের আবেদন করেন। শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি (শুক্রবার) ইস্টার্ন ব্যাংক লিমিটেডের (ইবিএল) এক গ্রাহকের অ্যাকাউন্ট থেকে অন্য ব্যাংকের এটিএম বুথ ব্যবহার করে কৌশলে টাকা তুলে নেয় দুর্বৃত্তরা। পরে জানা যায়, আরও অন্তত ২১ জন গ্রাহকের অ্যাকাউন্ট থেকে একইভাবে আনুমানিক ১০ লাখ টাকা তুলে নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলা করা হলে ডিবি পুলিশ তদন্ত শুরু করে। এর পরিপ্রেক্ষিতে গত ২২ ফেব্রুয়ারি রাতে রাজধানীর গুলশানের একটি বাড়িতে অভিযান চালিয়ে পিওটরকে গ্রেফতার করে মহানগর ডিবি পুলিশ।



« (পূর্বের সংবাদ)