মেইন ম্যেনু

কালকিনিতে গনধর্ষন মামলার প্রধান আসামী গ্রেফতার

মাদারীপুরের কালকিনিতে এক স্কুলছাত্রীকে অপহরন ও গনধর্ষন মামলার অন্যতম ওরেন্টভুক্ত পলাতক প্রধান আসামী মিলন উকিলকে-(২৭) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার সাহেবরামপুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

এলাকা ও পুলিশ সুত্রে যানা গেছে, উপজেলার সাহেবরামপুর এলাকার ক্রোকির চড় গ্রামের সেলিম উকিলের ছেলে মিলন উকিলসহ ৩-৪জন মিলে ২০১৩ইং সালে উপজেলার রমজানপুর গ্রামের টুুলু বেপারীর নবম শ্রেনীর স্কুল পড়–য়া মেয়েকে অপহরন করে লঞ্চের কেবিনে আটকে রেখে জোর পূর্বক গনধর্ষন চালায়। এ ঘটনায় কালকিনি থানায় ধর্ষিতার বাবা টুলু বেপারী বাদী হয়ে অপহরন ও ধর্ষন মামলা দায়ের করে।

কিন্তু মামলার পর থেকে প্রধান আসামী মিলন উকিলসহ সবাই পলাতক থাকলে তাদের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারী হলে কালকিনি থানার এ এস আই মোঃ ফরহাদ সঙ্গীয় র্ফোস নিয়ে মিলন উকিলকে গ্রেফতার করে মাদারীপুর জেল হাজতে প্রেরন করেন। এ দিকে মামলার অন্য আসামীরা পালাতক রয়েছে বলে পুলিশ জানায়।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্দু বাল বলেন, মিলনের বিরুদ্ধে অপহরন ও গনধর্ষন মামলায় ওরেন্ট থাকায় তাকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরন করা হয়।