মেইন ম্যেনু

কালীগঞ্জে আইএফআইসি ব্যাংকের নিরাপত্তা কর্মীর লাশ উদ্ধার

এসএম হাবিব, কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জ আইএফআইসি ব্যাংকের নিরাপত্তা কর্মী ইসলাম উদ্দীনের (৫৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে শহরের কালীবাড়ীর সামনে অবস্থিত আইএফআইসি ব্যাংকের মধ্যে থেকে তার লাশ উদ্ধার করা হয়। তবে ব্যাংকের কোনও ক্ষয়ক্ষতি হয়নি বলে জানিয়েছেন ব্যাংক কর্তৃপক্ষ।

নিহত নিরাপত্তা কর্মী ইসলাম উদ্দিন ঝিনাইদহ মডার্ন মোড়ের মৃত আজাহার আলীর ছেলে।

ব্যাংক কর্মকর্তা জানিয়েছেন, সকালে ব্যাংকের লোকজন ব্যাংকে এসে অনেক ডাকাডাকির পর নিরাপত্তা কর্মীর সাড়া না পেয়ে ঘটনাটি পুলিশকে জানান। পরে পুলিশ এসে ব্যাংকের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে একটি টেবিলের পাশে ইসলাম উদ্দনীনের লাশ পড়ে থাকতে দেখে।

এদিকে ব্যাংকের নিরাপত্তা কর্মীর মৃত্যুর খবর পেয়ে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মানোয়ার হোসেন মোল্লা, কোটচাঁদপুর সার্কেল এএসপি আলী আজম খান, সহকারী কমিশনা (ভূমি) শাহানাজ পারভীন ঘটনাস্থল পরিদর্শন করেন।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে সকাল ১০টার দিকে আইএফআইসি ব্যাংকে পৌঁছে ব্যাংকের তালা ভেঙে তারা ভিতরে প্রবেশ করে। আলামত দেখে নিরাপত্তা কর্মীর স্বাভাবিক মৃত্যু হিসেবে মনে হচ্ছে।

তিনি পরিবারের সদস্যদের উদ্বৃতি দিয়ে জানান, তার ডায়াবেটিস ও হাই প্রেসার ছিল। ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। মৃত্যুর কারণ জানার জন্য লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।