মেইন ম্যেনু

কালীগঞ্জে মাদক ব্যবসায়ীসহ ৫ আসামি গ্রেফতার

এসএম হাবিব, কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশ ১০ পিস ইয়াবাসহ জাহাঙ্গীর কবীর নামের এক মাদক ব্যবসায়ী এবং ওয়ারেন্টভুক্ত ৪ আসামিসহ মোট ৫ জনকে গ্রেফতার করেছে। শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

কালীগঞ্জ থানার এএসআই ডলি রানী জানান, বারবাজার ক্যাম্পের আইসি এসআই নজরুল ইসলাম অভিযান চালিয়ে বারবাজার বাসস্ট্যান্ডের বিপ্লবের মুদি দোকানের সামনে থেকে ১০ পুরিয়া ইয়াবাসহ জাহাঙ্গীর কবীর নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। সে ঝিনাইদহ কাঞ্চননগর গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

অপরদিকে পুলিশ অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত ৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে। এরা হচ্ছে ফয়লা কুটিপাড়া গ্রামের চিত্ত রঞ্জন সাহার ছেলে সুব্রত সাহা, মঙ্গলপৈতা গ্রামের আবু সিদ্দিকের ছেলে বিপুল হোসেন, মহিষাহাটি গ্রামের মাসুদ রানা মেয়ে স্বপ্না বেগম ও স্ত্রী মনজুয়ারা ওরফে শাহানাজ বেগমকে গ্রেফতার করে।

কালীগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, পুলিশ অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্টভুক্ত ৪ জনসহ মোট ৫ ব্যক্তিকে গ্রেফতার করেছে। দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।