মেইন ম্যেনু

কালীগঞ্জ বারবাজারের মাদক সম্রাট ৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

এসএম হাবিব, কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার বারবাজারের মাদক স¤্রাট নামে খ্যাত ও ৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইদ্রিস আলী (৫২) কে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত ১২ টার দিকে বাদেডিহী গ্রাম থেকে বারবাজার ক্যাম্পের আইসি এসআই নজরুল ইসলাম ইদ্রিসকে গ্রেফতার করে। সে বাদেডিহী গ্রামের মৃত ফজের আলীর ছেলে।

বারবাজার ক্যাম্প পুলিশ জানায়, ইদ্রিস আলী বারবাজার এলাকায় মাদক স¤্রাট নামে খ্যাত। সে দীর্ঘদিন যাবৎ ফেন্সিডিল, ইয়াবা ও গাজার ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে ফরিদপুর সদর,ভাঙ্গা থানাসহ অন্যান্য জেলাতেও একাধিক মাদক মামলা রয়েছে।

২০১২ সালে ইদ্রিস আলী ফেন্সিডিলসহ ভাঙ্গা থানা পুলিশের হাতে গ্রেফতার হয়। এ ঘটনায় ওই থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা হয়। যার নং ২৪। তারিখ ২৬/০৬/২০১২। সে মামলায় আদালত তাকে ৪ বছরের সাজা প্রদান করে। মামলার রায়ের পর থেকে সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল। শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদ পেয়ে ক্যাম্পের এসআই নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে বাদেডিহী গ্রাম থেকে তাকে গ্রেফতার করে।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, ইদ্রিস আলী মাদক মামলার ৪ বছরের সাজাপ্রাপ্ত আসামি। এছাড়া তার বিরুদ্ধে আরো একটি ওয়ারেন্ট আছে। বারবাজার ক্যাম্প পুলিশ তাকে গ্রেফতার করেছে। শনিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে সোপর্দ করা হবে।



(পরের সংবাদ) »