মেইন ম্যেনু

কাল রাতে একটু ইয়ে…….মানে বেশিই হয়ে গেছে !!

আলসে আদর জড়িয়ে ঘুম ভেঙে চোখ খোলা। সকাল থেকেই মুডটা বেশ ফ্রেশ। চনমনে। কাল রাতের দুষ্টুমির কথা মনে করে হেসে উঠছেন, লজ্জা পাচ্ছেন নিজের অজান্তেই। কাল রাতটা একটু ইয়ে… মানে বেশিই হয়ে গেছে। সেক্স। সুস্থ জীবনের অন্যতম চাবিকাঠি।–জি নিউজ।

কিন্তু, জানেন কি সেক্সের সঙ্গে খাদ্যাভ্যাসের এক দুর্দান্ত যোগসূত্র রয়েছে। এমন কিছু খাবার রয়েছে, যা আপনার যৌন চাহিদাকে বাড়িয়ে তুলবেই। তাই আর দেরি না করে বরং এবার সেই খাবারগুলো ট্রাই করুন। এবং উপভোগ করুন আপনার যৌনজীবন।

১) স্যালমন- প্রচুর পরিমাণে জিঙ্ক শরীরে ঢুকবে। যা টেস্টোস্টেরন হরমোনের ক্ষরণ বাড়াবে।

২) স্ট্রবেরি ও তরমুজ- অ্যান্টিঅক্সিডেন্টের সম্ভার। বাড়িয়ে তুলবে উদ্দীপনা। স্ট্রবেরিতে রয়েছে প্রচুর ভিটামিন C। যা স্পার্ম কাউন্ট বাড়িয়ে তোলে।

৩) চকোলেটস- চকোলেটের ম্যাগনেশিয়াম আপনার মনকে হাল্কা করে। তৈরি করে সঠিক মুড। ডার্ক চকোলেটে থাকে ফেনাইলেথাইল্যামাইন। যা যৌন চাহিদা বাড়িয়ে তুলবেই তুলবে। তাই ফ্রিজ ভর্তি থাকুক চকোলেট বারে। আর রাত হয়ে উঠুক রঙিন।

৪) স্যাফরন- অ্যান্টিঅক্সিডেন্ট ক্রোকেটিন, ক্রোসিন, স্যাফরানাল যৌনাঙ্গে রক্ত সঞ্চালন বাড়িয়ে যৌন চাহিদা বাড়িয়ে তোলে।

৫) বাদাম ও তিল- যৌন চাহিদা বাড়াতে তুরুপের তাস। আমন্ড ও তিলে থাকে সেলেনিয়াম, জিঙ্ক, ভিটামিন E। সেলেনিয়াম বন্ধ্যাত্ব রোধ করে। জিঙ্ক শরীরে সেক্স হরমোনের ক্ষরণ বাড়ায়। ভিটামিন E বাড়ায় রক্ত সঞ্চালন।

৬) ব্ল্যাকবেরি ও ডুমুর- প্রচুর পরিমাণে ফাইটোকেমিক্যাল থাকে। যা বাড়িয়ে তোলে যৌনক্ষমতা।

৭) ওয়াইন- শরীরে সেক্স হরমোনের ক্ষরণ বাড়ায়। মুড তৈরি করে। উপভোগ্য করে তোলে যৌন জীবন। তাই ছুটির দিনে বা রাতে শোওয়ার আগে একসঙ্গে দুজনে ওয়াইন গ্লাস হাতে কিছুক্ষণ সময় কাটান।