মেইন ম্যেনু

কিশোরগঞ্জে আবারো ৫ শিক্ষককে শোকজ

খাদেমুল মোরসালিন শাকীর, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের ২টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫জন শিক্ষককে স্কুলে উপস্থিত না থাকায় শোকজ করেছে উপজেলা সহকারী শিক্ষা অফিসার সাইফুর রহমান।

আজকে সকালে কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এস এম মেহেদী হাসান ও উপজেলা সহকারী শিক্ষা অফিসার সাইফুর রহমান নিতাই ইউনিয়নের নিতাই ডাঙ্গাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও তেতুলতলা সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন কালে বিদ্যালয়ে সকাল সাড়ে ১০টার সময় ৫জন শিক্ষককে স্কুলে অনুপস্থিত থাকার কারণে শোকজ করা হয়েছে।

শোকজকৃত শিক্ষকরা হলো- নিতাই ডাঙ্গাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনজের আলী,সহকারী শিক্ষিকা দিলরুবা বেগম, এমদাদুল হক ও তেতুলতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা তনুকা বেগম প্রমূখ। তবে তনুকা বেগমকে স্কুলের প্রধান শিক্ষক আব্দুল জলিলের সুপারিশক্রমে শোকজ করা হয়। শোকজ হওয়া সকল শিক্ষকদেরকে ৩ কার্যদিবসের মধ্যে অনুপস্থিতির সন্তোষজনক কারণ জানাতে বলা হয়েছে।

অন্যথায় তাদের ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেন সংশ্লিষ্ট কর্মকর্তা। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার এস এম মেহেদী হাসানের সাথে কথা হলে তিনি জানান,শিক্ষকদের সচেতন করে সঠিক সময়ে স্কুলে উপস্থিতির জন্য এ শোকজ করা হয়েছে।