মেইন ম্যেনু

কিশোরগঞ্জে জমকালো আয়োজনের মধ্য দিয়ে বৈশাখী দিবস পালিত

খাদেমুল মোরসালিন শাকীর, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ বৃহস্পতিবার কিশোরগঞ্জ উপজেলায় সকাল থেকে রাত পর্যন্ত ঢাক ঢোল বাজিয়ে বিভিন্ন রং বেরংয়ের পোশাক পড়িয়ে পান্তা ইলিশসহ বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে ১লা বৈশাখ পালন করেছে উপজেলা প্রশাসন ও বিভিন্ন সংগঠন। সকালে উপজেলা চত্বর থেকে এক বিশাল বর্ণাঢ্য র‌্যালী বের করে উপজেলা প্রশাসন।

সড়কের মূল পয়েন্টগুলোতে দেখানো হয় গ্রামের ঐতিহ্যবাহী লাঠি খেলা। র‌্যালী শেষে কিশোরগঞ্জ শিশু নিকেতন স্কুল ও কলেজ চত্বরে পান্তা ইলিশ উৎসব শেষে শুরু হয় স্থানীয় শিল্পকলা একাডেমির শিল্পীদের মাধ্যমে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এস এম মেহেদী হাসান,কিশোরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমান হাবুল প্রমূখ। অপরদিকে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কিশোরগঞ্জ এডিপি’র উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী ,সঙ্গীতানুষ্ঠান ও পুরুস্কার বিতরণের মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।

সকাল ১১টার দিকে উপজেলা ছাত্রলীগ’র সভাপতি আব্দুল হালিম ও সাধারণ সম্পাদক হিজবুল্লাহ রহমান ডালিমের নেতৃত্বে এক বিশাল র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র মোড়ে গিয়ে শেষ হয়।

বেলা ১২টার দিকে কিশোরগঞ্জ সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিলু ও সাধারণ সম্পাদক এনামুল হকের নেতৃত্বে একটি র‌্যালী মুিন্সপাড়া থেকে বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে এলাকার সাধারণ গরীব অসহায় ব্যক্তিদের নিয়ে পান্তা ইলিশ খাইয়ে দিনের কর্মসূচীর সমাপ্ত ঘটে।