মেইন ম্যেনু

কিশোরগঞ্জে নিরাপদ মাতৃত্ব দিবস পালিত

খাদেমুল মোরসালিন শাকীর কিশোরগঞ্জ (নীলফামারী) ॥ “সকল প্রসুতির জন্য মানসম্মত সেবা আমাদের অঙ্গীকার” উক্ত প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ২৮মে কিশোরঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিরাপদ মাতৃত্ব দিবস পালন করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কিশোরগঞ্জ এডিপি এর স্বাস্থ্য উন্নয়ন প্রকল্প ও নবকলি প্রকল্প এর যৌথ আয়োজনে নিরাপদ মাতৃত্ব দিবস পালন করা হয়। সকাল ১০ঘটিকায় দিবসের প্রথম পর্বে এক বর্ণাঢ্য র‌্যালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর হতে যাত্রা শুরু করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে গিয়ে শেষ হয়।

র‌্যালীতে নেতৃত্ব দেন কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোঃ গাউসুল আজম চৌধুরী । র‌্যালীতে অংশ গ্রহন করে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কিশোরগঞ্জ এডিপি এর কর্মকর্তাগণ ও গ্রাম পর্যায়ের সকল কর্মী, ব্র্যাক স্বাস্থ্য কর্মসূচি ও স্বাস্থ্য ও পঃপঃ বিভাগের তিন শতাধিক মানুষ। র‌্যালী শেষে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ নবকলি প্রকল্পের স্বাস্থ্য কর্মকর্তা মোঃ ওয়াদুদ হোসেন এর সঞ্চালনায় উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা জনাব ডাঃ মোঃ গউসুল আজিম চৌধুরী এর সভাপত্বিতে সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পঃপঃ কর্মকর্তা মোঃ আমিরুল ইসলাম।

এছাড়া বক্তব্য রাখেন গাইনি বিভাগের জুনিয়র কনসালটেন্ট ডাঃ ইফফাত আরা টিউলিপ ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কিশোরগঞ্জ এডিপির নবকলি প্রকল্পের এই্চপিও নাসরিন হক চপলা প্রমূখ।