মেইন ম্যেনু

কিশোরগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত-৩

খাদেমুল মোরসালিন শাকীর,কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নে নির্বাচন পরবর্তী সহিংসতায় ৩ জন আহত হয়েছে।

জানা গেছে,সদর ইউনিয়নের গদা ওয়ার্ডের সাধারণ সদস্য পদে মোঃ ভুলু মিয়া নির্বাচিত হওয়ার পর তার সমর্থকরা আনন্দ উল্লাস করতে করতে পরাজিত প্রার্থী বর্তমান ওয়ার্ড সদস্য বজলার রহমান’র (৫৫) বাড়ীর সামনে গিয়ে হুইহুল্লোর করে চিৎকার করতে থাকে এবং বজলার রহমানের বাড়ীতে অনাকাঙ্খিত ভাবে ইট দিয়ে ঢিল ছোঁড়া ছুড়ি করতে থাকলে বজলার রহমানের স্ত্রী বাধা দেয়।

পরে ভুলু মিয়ার হুকুমে পরাজিত প্রার্থী বজলার রহমান (৪৫)তার স্ত্রী মঞ্জু বেগম (৫০), ছেলের বৌ লাজিনা (২৫) কে বিভিন্ন ভাবে তাদেরকে মারধর করে ভুলু মিয়া,তার ভাগিনা কিশোরগঞ্জ বাজারের মিষ্টি ব্যবসায়ী মোশারফ হোসেনের ছেলে মাছুম (২৫) ভুলু মিয়ার ছোট ভাই শহির উদ্দিন (৪৫) ও আজিজার রহমানের ছেলে সেলিম হোসেনসহ (৪২) আরো কয়েকজন অজ্ঞাতনামা লোকজন তাদের উপর হামলা চালায় এবং তাদের বাড়ীর ভিতরে প্রবেশ করে তাদের বাড়ীর টিনের বেড়া তছনছ করে দিয়ে তারা চলে যায়।

তারপর স্থানীয়দের সহযোগীতায় তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।