মেইন ম্যেনু

কিশোরগঞ্জে প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে নির্বাচন থেকে সরাতে কৌশল খুঁজছে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা

খাদেমুল মোরসালিন শাকীর, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নে ৫নং ওয়ার্ড সদস্য হাসানুর রহমানকে নির্বাচন থেকে সরিয়ে রাখতে নানান কৌশল খুঁজছে প্রতিদ্বন্দী প্রার্থীরা।

গত ১০ এপ্রিল উপজেলা নির্বাচন অফিসার হাসানুর রহমানের মনোনয়ন সঠিক পেয়ে তাঁকে বৈধ ঘোষনা করার পর প্রতিদ্বন্দী অন্যান্য প্রার্থীরা ক্ষোভে ফেটে পড়েন। কোন উপায় খুঁজে না পেয়ে অন্যান্য প্রার্থীরা উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তার কাছে মৌখিক ভাবে ঋণ খেলাপির অভিযোগ করেন। তারই আলোকে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সোহেল রানা উপজেলা নির্বাচন অফিসারের নিকট ঋণ খেলাপির বিষয়ে মৌখিক ভাবে অভিযোগ করেন। কিন্তু উপজেলা নির্বাচন শোয়েব সিদ্দিকী কোন লিখিত অভিযোগ না পেয়ে হাসানুর রহমানের মনোনয়ন বৈধ ঘোষনা করেন।

এ নিয়ে এলাকায় শুরু হয়েছে নানান গুঞ্জন। অনেক ভোটারও কার পক্ষে নির্বাচনে অংশ নিবেন তার মধ্যেও রয়েছে নানান শঙ্কা। ইউপি সদস্য প্রার্থী হাসানুর রহমান জানান,একটি স্বার্থন্বেষী মহল আমাকে হারাতে মরিয়া হয়ে উঠেছে। কিন্তু জনগণ আমার সাথে আছে। আমার বিজয় হবে।

এ বিষয়ে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সোহেল রানা জানান,ঋণ খেলাপির বিষয়ে উপজেলা নির্বাচন অফিসারের নিকট একটি লিখিত অভিযোগ করা হয়েছে। উপজেলা নির্বাচন অফিসার শোয়েব সিদ্দিকীর সাথে কথা হলে তিনি জানান, আমার কাছে কোন লিখিত অভিযোগ কেউ দেয়নি।



(পরের সংবাদ) »