মেইন ম্যেনু

কিশোরগঞ্জে বার্ষিক শিখন ও প্রতিফলন কর্মশালা অনুষ্ঠিত

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ রবিবার ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কিশোরগঞ্জ উপজেলা এডিপির উদ্যোগে দিনব্যাপি বার্ষিক শিখন ও প্রতিফলন কর্মশালা অনুষ্ঠিত হয়।

নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার ৫টি ইউনিয়নে হত দরিদ্র, শিশু শ্রমের সাথে জড়িত শিশু ও ঝরে পড়া শিশুদের নিয়ে নতুন জীবনের আশা প্রকল্পের কার্যক্রম বাস্তবায়ন করা হচ্ছে। বিগত ১টি বছর (অক্টোবর ২০১৫ হতে সেপ্টেম্বর ২০১৬) প্রকল্পের কার্যক্রম বাস্তবায়নের মাধ্যমে কি কি সফলতা, বিফলতা, কি কি চ্যালেঞ্জ ও আরো কিভাবে উন্নয়ন করা যায় বা কি পদক্ষেপ নেয়া যায় উক্ত বিষয়ে বার্ষিক শিখন ও প্রতিফলন কর্মশালার আয়োজন করা হয়।

উক্ত কর্মশালায় সরকারী ও বেসরকারী কর্মকর্তা, শিক্ষক, এসএমসি সদস্য, সিএমসি আইভিডিসি’র সদস্য, সাংবাদিক ও নিয়োগদাতা উপস্থিত ছিলেন। কর্মশালাটি সাফল্যমন্ডিত করার জন্য সভাপত্বিত করেন কিশোরগঞ্জ উপজেলা সহকারী শিক্ষা অফিসার নুরুজ্জামান।

তিনি বলেন, আজকের কর্মশালার মাধ্যমে যে সকল সফল দিক, দুর্বল দিক, চ্যালেঞ্জ ও সুপারিশসমূহ পাওয়া গেছে সকলে নিজ নিজ ক্ষেত্র থেকে এ বিষয়ে উদ্যোগ গ্রহন করলে কিশোরগঞ্জ উপজেলায় নতুন জীবনের আশা প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়ন করা যাবে। এছাড়া নতুন জীবনের আশা প্রকল্পের পক্ষে উপস্থিত ছিলেন প্রজেক্ট অফিসার মিন্টু বিশ্বাস।

এ ছাড়াও উপস্থিত ছিলেন,দৈনিক নয়াদিগন্তের উপজেলা সংবাদদাতা শাহজাহান সিরাজ,দৈনিক খোলাকাগজ ও দৈনিক বায়ান্নর আলোর কিশোরগঞ্জ প্রতিনিধি খাদেমুল মোরসালিন শাকীর, নিতাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মওলা, সিসিডিবির আঞ্জুমান আরা,কিশোরগঞ্জ সদর ইউনিয়নের সাবেক ওয়ার্ড সদস্য সুলতান আলী ও হযরত আলী প্রমূখ।