মেইন ম্যেনু

কিশোরগঞ্জে বিশ্ব পরিববেশ দিবস পালিত

খাদেমুল মোরসালিন শাকীর, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ রবিবার সকালে“ বন্যপ্রাণী ও পরিবেশ. বাঁচায় প্রকৃতি বাঁচায় দেশ ’’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কিশোরগঞ্জ উপজেলা প্রশাসন ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ অর্থনৈতিক উন্নয়ন প্রকল্প কিশোরগঞ্জ এডিপির যৌথভাবে দিবসটি উৎযাপন করা হয়। এডিপি অফিস সামনে থেকে ব্যানার, ফেষ্টুন, সান ক্যাপ লেখা সম্মিলিত বিশ্ব পরিবেশ দিবসের শ্লোগানে মুখরিত করে তোলে র‌্যালীটি।

উপজেলা এডিপির সামনে থেকে র‌্যালী শুরু করে উপজেলা শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ চত্তরে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। উক্ত র‌্যালিতে অংশগ্রহন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রশিদুল ইসলাম, উপজেলা নিবার্হী অফিসার এস এম মেহেদী হাসান, শিক্ষা অফিসার মাসুদুল হাসান, এডিপি ব্যবস্থাপক নিকোলাস মূর্মু, সমাজসেবা অফিসার মনিমুন আক্তার, আইভিডিসি, সিবিও, সিসিডিবি কর্মকর্তা, ও অন্যান্য তৃণমূল পর্যায়ের উপকারারভোগী বৃন্দ।

বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান রশিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার এস এম মেহেদী হাসান, শিক্ষা অফিসার মাসুদুল হাসান, এডিপি ব্যবস্থাপক নিকোলাস মূমু প্রমূখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন এডিপি কর্মকর্তা স্বপন ফলিয়্।া অনুষ্ঠান শেষে ঔষুধি ও ফলজ গাছের চারা বিতরণ করা হয়।