মেইন ম্যেনু

কুমিরের মুখে আটকে গেল মানুষের মাথা, দেখুন কি ভয়ঙ্কর অবস্থা হলো (ভিডিও)

অপরকে আনন্দ দেয়ার জন্য অনেকেই বিভিন্ন রকমের শারীরিক কসরত দেখিয়ে থাকেন। দীর্ঘ সাধনার পর তারা কৌশলগুলো রপ্ত করতে পারেন। অনেক সময় সেই কৌশলগুলোর প্রদর্শন ঝুঁকিপূর্ণ হয়ে ওঠে; এমনকি মারা যাওয়ারও আশঙ্কা থাকে।

তবে শ্বাসরুদ্ধকর সেই কসরত দেখে মানুষজন আনন্দ পায়। মানুষকে বিনোদিত করতে গিয়ে অনেক সময় কসরত দেখানো সেই ব্যক্তি নিজের নিরাপত্তার কথা বেমালুম ভুলে যান। কখনও আবার কসরত দেখানোতে দক্ষ না হওয়ার কারণেও দুর্ঘটনা ঘটে। বিপদ সম্পর্কে ধারণা না থাকলে অনেক সময় বিড়ম্বনার সৃষ্টি হয়।

সম্প্রতি লন্ডনে ঘটেছে সেরকম একটি ঘটনা। কসরত দেখাতে গিয়ে কুমিরের ধারালো দাঁতের ঘাঁ সহ্য করতে হয়েছে এক ব্যক্তিকে।

শুক্রবার ইউটিউবে আপলোড করা ভিডিওটিতে দেখা যায়, চিড়িয়াখানার প্রাণীদের তত্ত্বাবধানে নিয়োজিত এক ব্যক্তি কুমিরের দাঁত পরিষ্কার করার জন্য প্রাণীটিকে মুখ হা করিয়ে রাখেন। এরপর কুমিরের দাঁত পরিষ্কার করেন ওই ব্যক্তি। এসময় সেই দৃশ্য দেখার জন্য ভিড় জমাতে থাকেন চিড়িয়াখানায় আগত উৎসুক জনতা।

কুমিরের দাঁত পরিষ্কার করে জনতার সামনে নিজেকে বীর হিসেবে জাহিরের চেষ্টা করেন ওই ব্যক্তি। একপর্যায়ে কুমিরের মুখের ভিতর মাথা ঢুকিয়ে দেন তিনি।

বিষয়টি কুমির বুঝতে পারেনি। তাছাড়া অনেকক্ষণ ধরে মুখ হা করে থাকা প্রাণীটির চোয়াল ততোক্ষণে ধরে এসেছিল। একপর্যায়ে মুখ বন্ধ করে দিলেই ঘটে বিপত্তি। লোকটির মাথা আটকে যায় কুমিরের মুখের ভিতর।

ধারালো দাঁতের আঘাতে ক্ষতবিক্ষত হয় ঘাড়, মাথা; এমনকি লোকটির হাতের একটি আঙুলও কেটে পড়ে যায়। তিনি হয়তো ধারণাই করতে পারেননি, অন্যদের বিনোদিত করতে গিয়ে এতোটা মাশুল দিতে হবে।

কুমিরও যে ইচ্ছা করে ঘটনাটি ঘটাইনি তা ভিডিওটি দেখলেই বোঝা যায়। হতভম্ব হয়ে বেচারা মুহূর্তের মধ্যে পানির মধ্যে নেমে যায়। ততোক্ষণে এই দৃশ্য ধরা পড়ে উৎসুক জনতার একজনের মোবাইলের ক্যামেরায়।






মন্তব্য চালু নেই