মেইন ম্যেনু

কুমিল্লার দাউদকান্দিতে যৌতুকের জন্য স্ত্রী খুনের অভিযোগ ॥ স্বামী শ্রীঘরে

মো. আলী আশরাফ খান, (দাউদকান্দি) কুমিল্লা: কুমিল্লার দাউদকান্দিতে যৌতুকের জন্য স্ত্রী খুনের অভিযোগে উজ্জ্বল মিয়াকে (৩২) কে শ্রীঘরে পাঠায় থানা পুলিশ।

জানা যায়, কুমিল্লার দাউদকান্দি পৌরসভার তুজারভাঙ্গা গ্রামে শুক্রবার রাতে এই বর্বর ঘটনাটি ঘটে।

খুনের শিকার নুসরাত খানম আইভি (২৪)-এর পরিবার জানায়, দাউদকান্দি পৌরসভার তুজারভাঙ্গা গ্রামের উজ্জ্বল মিয়ার সাথে ৫ বছর পূর্বে তিতাস উপজেলার বড় গাজিপুরের আজম খানের মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকেই উজ্জ্বল ব্যবসার নামে নুসরাতের বাবা-মার কাছে মোটা অংকের যৌতুক দাবি করে এবং স্ত্রীকে একের পর এক চাপ দিতে থাকে। উজ্জ্বলের দাবি পুরণে সময়ে সময়ে নুসরাতের পরিবার কিছু কিছু টাকা দিলেও মন ভরেনি তার। উজ্জ্বল বেশ কিছু দিন ধরে আইভিকে ভয়াবহ শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করে। শুধু তাই নয়, এক পর্যায়ে গত শুক্রবার রাতে উজ্জ্বল আইভিকে গলায় ফাঁস দিয়ে হত্যা করে বলে অভিযোগ করেন তার পরিবার।

এই হত্যাকা-ের ব্যাপারে নুসরাত জাহান আইভির বাবা মোঃ আজম খান বলেন, ‘যৌতুকের জন্য উজ্জ্বল প্রায়ই আমার মেয়েকে ভয়াবহ নির্যাতন করে গাজিপুরে পাঠিয়ে দিত। পরে আবার বিচার শালিশ করে উজ্জ্বলের বাড়িতে নিয়ে যেত। উজ্জ্বল গত শুক্রবার রাতে আমার মেয়েকে হত্যার পর গলায় রশি ঝুলিয়ে আইভি আত্মহত্যা করেছে জানিয়ে আমাদের বাড়িতে ফোন দেয়। আমার নিষ্পাপ মেয়েকে হত্যা করেছে উজ্জ্বল। আমরা এই খুনী বখাটে উজ্জ্বলের ফাঁসি চাই’।